• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১, ৯ জ্বিলহজ্জ ১৪৪৫

গ্রেপ্তারি পরোয়ানা নিয়ে মুখ খুললেন জেরিন খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৩, ০৩:১৬ পিএম
গ্রেপ্তারি পরোয়ানা নিয়ে মুখ খুললেন জেরিন খান
জেরিন খান। ছবি: সংগৃহীত

বলিউডের আলোচিত অভিনেত্রী জেরিন খানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। টাকা নিয়েও অনুষ্ঠানে না আসার অভিযোগ উঠেছে এই অভিনেত্রীর বিরুদ্ধে। এবার নিজের গ্রেপ্তারি পরোয়ানা নিয়ে মুখ খুললেন বলিউড ভাইজানের হাত ধরে উঠে আসা এই অভিনেত্রী।

পুরো ঘটনায় বিস্ময় প্রকাশ করে জেরিন খান বলেন, “আমি নিশ্চিত, এর কোনো সত্যতা নেই। আমি তো অবাক। আমার আইনজীবীর সঙ্গে কথা বলছি। আদতে কী হয়েছে, সবকিছু জেনে এখনই কোনো মন্তব্য করা ঠিক হবে না।”

জানা গেছে, ২০১৮ সালে এক ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপের থেকে ১২ লাখ রুপি নিয়েছিলেন জেরিন খান। উত্তর ২৪ পরগনার বারাসত ও কলকাতার ৬টি কালী পূজার উদ্বোধন করার চুক্তি হয়েছিল। তবে জেরিনের ম্যানেজার টাকা নিলেও কলকাতায় আসেননি। উল্টো যেদিন কলকাতায় আসার কথা ছিল, সেদিন একের পর এক বিমান বাতিল করে শিডিউল পেছাতে থাকেন। শুধু তাই নয়! ওই ইভেন্ট সংস্থার দাবি, ফোনে জেরিন খান হুমকি দেন, কেন যাব বাংলায়? তোমাদের সংস্থা মুম্বাইয়ে কী করে কাজ পায়, দেখে নেব!”

সংবাদমাধ্যমটি আরও জানায়, ভারতীয় দণ্ডবিধির ৪০৬, ৫০৬, ১২০ বি ও ৪২০ ধারায় নারকেল ডাঙ্গা থানায় মামলা দায়ের করেন ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানটি। এ মামলার শুনানি অনুষ্ঠিত হলেও হাজির হননি জেরিন খান কিংবা তার আইনজীবী। তারই পরিপ্রেক্ষিতে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত।

এর আগে ২০১০ সালে ‘ভির’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক জেরিন খানের। সালমান খানের হাত ধরেই বলিউডে অভিষেক হয় তার।

Link copied!