• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

ছেলের লিভ-ইন নিয়ে আপত্তি নেই শ্রাবন্তীর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৩, ২০২৩, ১২:০৪ পিএম
ছেলের লিভ-ইন নিয়ে আপত্তি নেই শ্রাবন্তীর

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পোশাক ও ব্যক্তিগত জীবন নিয়ে সমোলোচনার শীর্ষে থাকেন তিনি। তবে এবার সমালোচনায় এসেছে তার ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়। ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় কোনো মেয়ের সঙ্গে লিভ-ইন (বিয়ে ছাড়া একসঙ্গে বসবাস) করলে আপত্তি নেই বলে জানান এই অভিনেত্রী। তিনি মনে করেন, জীবনটা উপভোগ করা উচিত। সম্প্রতি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে এমনটাই জানান শ্রাবন্তী।

টিভিনাইন বাংলার এক প্রতিবেদনে জানা যায়, ছেলে যদি লিভ-ইন করতে চায় তবে কী মেনে নেবেন শ্রাবন্তী?  এমন প্রশ্নের উত্তরে শ্রাবন্তী বলেন,‘‘একেবারেই মেনে নেব। আমার কোনো আপত্তি নেই। কোনো ব্যাপারই না এসব। যে যেভাবে ভালো থাকে তার সেটাই করা উচিত। কারণ দিনশেষে জীবন তো একটাই।’’

জানা গেছে, দামিনি ঘোষ নামে এক মডেলের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অভিমন্যু। এর আগে ছেলের প্রেম নিয়ে নিজের ভাবনার কথাও জানান তিনি। শুধু তাই নয়, ২০২১ সালে হবু পুত্রবধূ দামিনি ও পুত্র অভিমন্যুকে নিয়ে মালদ্বীপে অবসর যাপনের জন্য গিয়েছিলেন শ্রাবন্তী।

পরিচালক রাজিব বিশ্বাসের সঙ্গে প্রথম সংসার বাঁধেন শ্রাবন্তী। এ সংসার আলো করে জন্ম নেয় অভিমন্যু। দামিনি-অভিমন্যুর বন্ধুত্বের কথা শ্রাবন্তী আগে থেকেই জানেন।

Link copied!