• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০, ১১ শা’বান ১৪৪৫

ক্যাটরিনা কেন বিয়ে ভাঙতে চেয়েছিলেন, জানালেন ভিকি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২৩, ০১:০৭ পিএম
ক্যাটরিনা কেন বিয়ে ভাঙতে চেয়েছিলেন, জানালেন ভিকি
বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশল। ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশলের দাম্পত্যের দুই বছর পার হচ্ছে। কিন্তু বিয়ের দুই দিন আগে নাকি মত বদলে ফেলেছিলেন ক্যাটরিনা। বিয়ে করার দরকার নেই, জানিয়ে দিয়েছিলেন ভিকিকে।

শনিবার (২৫ নভেম্বর) পিঙ্কভিলার বরাতে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার।

সম্প্রতি পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাৎকারে ভিকি জানান, বিয়ের সময় ‘জারা হাটকে জারা বাঁচকে’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন তিনি; বিয়ের জন্য ছুটি নিলেও কাজের চাপ কম ছিল না তার। আর সেজন্যই বিয়ের সময় পরিবর্তন করার পরামর্শ দেন ক্যাটরিনা।

এদিকে বিয়ের মাত্র দুই দিনের মাথায় নির্মাতারা ফোন করে কাজে ফিরতে বলেন ভিকিকে। যদিও সিনেমার অর্ধেক শুটিং বিরতি নেওয়ার আগেই সেরে ফেলেছিলেন তিনি। আর তাতেই চটে গিয়ে ক্যাটরিনা বলেন, “বিয়ের দুই দিনের মাথায় কাজে ফিরতে হলে বিয়ে করার দরকার কী ছিল”

বউয়ের ধমকে সুমতি ফেরে ভিকির; শুটিং সেটে ফেরেন পাঁচ দিন পর।

ওই সাক্ষাৎকারে ক্যাটরিনার সঙ্গে সংসার জীবনে সুখে থাকার বিষয়টিও বলেছেন ভিকি। তিনি জানান, স্ত্রী তার জন্য আশীর্বাদ ও ঘরের লক্ষ্মী। ক্যাট তার জীবনে ইতিবাচক পরিবর্তন এনে দিয়েছেন, সংসারে শান্তি এনেছেন।

এর আগে ২০২১ সালের ৯ ডিসেম্বর রাজস্থানের সওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় সাত পাক ঘোরেন ভিকি-ক্যাটরিনা। তার আগে লম্বা সময় ধরে সম্পর্কে জড়ান তারা। কোনোদিনই প্রকাশ্যে নিজেদের সম্পর্ক নিয়ে কোনো রকম কথা বলেননি দুজনের কেউ। একসঙ্গে প্রকাশ্যে তাদের খুব একটা দেখাও যেত না। এরপর রাজস্থানে রাজকীয়ভাবে বিয়ে সারেন আলোচিত এই দম্পতি।

‘মেরি ক্রিসমাস’ সিনেমায় দেখা যাবে ক্যাটরিনাকে। অন্যদিকে ভিকি কৌশল অভিনীত সিনেমা ‘স্যাম বাহাদুর’ মুক্তি পাবে ১ ডিসেম্বর। 
 

Link copied!