• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১,

আমি কেন পরীমনির সংসার ভাঙব: সুনেরাহ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ৩০, ২০২৩, ০৭:০৩ পিএম
আমি কেন পরীমনির সংসার ভাঙব: সুনেরাহ

‘পরীমনির সংসার ভাঙার জন্য আমি দায়ী হবো কেন’ বলে মন্তব্য করেছেন আলোচিত অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। দেশের এক গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি এ কথা জানান।

পরীমনির সংসার ভাঙার প্রসঙ্গে সুনেরাহ বলেন, “প্রশ্নই আসে না। রাজের সঙ্গে আমার একসময়ে খুব ভালো বন্ধুত্ব ছিল। কিন্তু রাজ ও পরীর বিয়ের পর থেকে তার সঙ্গে আমার আর তেমন কোনো যোগাযোগ নেই। যেই ছবি-ভিডিও ছড়িয়েছে, সেগুলোও রাজের বিয়ের আগের।  যেখানে তার সঙ্গে আমার সেভাবে যোগাযোগই নেই, তাহলে আমি কিভাবে তাদের সংসার ভাঙার চেষ্টা করবো?”

পরীমনি কেন আপনাকে দায়ী করছেন? এমন প্রশ্নের জবাবে সুনেরাহ বলেন, “এটা তো তার জন্য নতুন কোনো ঘটনা নয়। এর আগে তিনি বিদ্যা সিনহা মিমকে নিয়েও এই একই অভিযোগ তুলেছিলেন। এবার আমার নামে বলছেন।”

এই অভিনেত্রী আরও বলেন, “ছবি-ভিডিও ফাঁসের ঘটনার পরপরই আমি রাজের সঙ্গে যোগাযোগ করি। তাকে জিজ্ঞেস করি, সে এগুলো পোস্ট করেছে কিনা? কিন্তু রাজ আমাকে জানায়, সে এই ছবি-ভিডিও পোস্ট করেনি।  এটা অন্য কেউ করেছে। অন্য কেউ বলতে কে হতে পারে সেটা অনুমান করাই যায়।”

এর আগে রাজের সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে আপত্তিকর অবস্থার ছবি ও ভিডিও ক্লিপ ফাঁসের ঘটনায় সুনেরাহকেই দায়ী করেন পরীমনি। 

Link copied!