• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

শাহরুখের ‘জওয়ান’ সিনেমায় থাকবেন কিয়ারা?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৩, ২০২৩, ০৩:৪১ পিএম
শাহরুখের ‘জওয়ান’ সিনেমায় থাকবেন কিয়ারা?

বলিউড বাদশা শাহরুখ খান। সম্প্রতি ‘পাঠান’ সিনেমা নিয়ে বেশ চর্চায় ছিলেন তিনি। মুক্তির পরই বক্স অফিসে দারুণ সাড়া ফেলে সিনেমাটি। বছর না ঘুরতেই আসছে শাহরুখের পরবর্তী সিনেমা ‘জওয়ান’। এ সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছে এই তারকা। সিনেমাটিতে এবার যুক্ত হলেন বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি।  

বক্স অফিস ওয়ার্ল্ডওয়াইড জানিয়েছে, ‘জওয়ান’ সিনেমার একটি গানে দেখা যাবে কিয়ারা আদভানিকে। এর আগে বুধবার (১২ জুলাই) যশরাজ ফিল্মসের স্টুডিওতে গানটির শুটিং শুরু হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন শাহরুখ খান, দীপিকা পাড়ুকোনসহ অনেকে। গতকাল এ গানে কিয়ারার সঙ্গে পারফর্ম করেন শাহরুখ। আগামী চার দিন সেখানে গানটির দৃশ্যধারণের কাজ হবে। সিনেমাটির গুরুত্বপূর্ণ অংশ এই গান।

তবে এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো বক্তব্য দেয়নি কিয়ারা কিংবা সিনেমা সংশ্লিষ্টরা।

‘জওয়ান’ সিনেমার পরিচালনা অ্যাটলি কুমার তামিল সিনেমা ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন পরিচালক। ‘বিগিলি’, ‘মেরশাল’, ‘থেরি’র মতো সুপারহিট সিনেমা পরিচালনা করেছেন তিনি। মূলত অ্যাকশন সিনেমার পরিচালক হিসেবেই বিখ্যাত অ্যাটলি। শাহরুখের সঙ্গে এটা তার প্রথম কাজ।

‘জওয়ান’ সিনেমায় শাহরুখের বিপরীতে আছেন দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। এছাড়াও অভিনয় করছেন— সানায়া মালহোত্রা, যোগী বাবু। একটি বিশেষ চরিত্রে রয়েছেন প্রিয়ামণি। আগামী ৭ সেপ্টেম্বর হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।
 

Link copied!