• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

আম্বানিপুত্রকে কী উপহার দিয়েছেন সালমান খান?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১০, ২০২৪, ০১:১৩ পিএম
আম্বানিপুত্রকে কী উপহার দিয়েছেন সালমান খান?
অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। ছবি : সংগৃহীত

ভারতের ধনকুবের মুকেশ আম্বানির ছেলের প্রাক্-বিয়ে নিয়ে আলোচনা থামছেই না। এই অনুষ্ঠান নিয়ে দেশটির গণমাধ্যম প্রতিদিনই নতুন নতুন সংবাদ প্রকাশ করছেন। ব্যয়বহুল এই অনুষ্ঠানে কারা অতিথি ছিলেন, মেন্যু কী ছিল, অনুষ্ঠানে পারফর্ম করতে কে কত টাকা নিয়েছেন—এসব নিয়ে চর্চা কম হয়নি। এবারে আম্বানির ছেলে ও ছেলের বউ অতিথিদের কাছ থেকে কী কী উপহার পেয়েছেন, সেগুলো কত দামি, তাও উঠে এসেছে ভারতীয় গণমাধ্যম ডিএনএ ইন্ডিয়ার প্রতিবেদনে।

ভারতের গুজরাটের জামনগরে ১ থেকে ৩ মার্চ অনুষ্ঠিত হয় অনন্ত-রাধিকার ব্যয়বহুল প্রাক্-বিয়ের অনুষ্ঠান। এই জুটির বিয়ে হবে আগামী ১২ জুলাই।

ডিএনএ ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, অনুষ্ঠানে আসা অনেক বলিউড তারকা, ক্রীড়া ব্যক্তিত্ব অনন্ত ও রাধিকাকে অভিনন্দন জানিয়ে দামি উপহার দিয়েছেন।

বলিউড সুপারস্টার সালমান খান অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত তো ছিলেনই, করেছেন পারফর্মও। তিনি অনন্তকে একটি কাস্টমাইজড ঘড়ি উপহার দিয়েছেন। ঘড়িটি বিশেষভাবে অনন্তর জন্যই অর্ডার করে তৈরি করা হয়েছিল। এ ছাড়া রাধিকাকে এক জোড়া হীরার কানের দুল দিয়েছেন সালমান খান।

অনুষ্ঠানে ছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। তিনিও পারফর্ম করেছেন। অনন্ত-রাধিকা জুটিকে একটি মার্সিডিজ বেঞ্জ ৩০০ এসএলআর গাড়ি উপহার দিয়েছেন শাহরুখ। বিলাসবহুল এই গাড়ির দাম ৫ কোটি রুপির বেশি।

বলিউড তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট রাধিকাকে অভিজাত ফ্যাশন ব্র্যান্ড গুচির একটি চমৎকার ক্লাচ দিয়েছেন। ক্লাচটি হীরা দিয়ে তৈরি। আর অনন্তকে দামি এয়ার জর্ডানের জুতা উপহার দিয়েছেন তারা।

সিদ্ধার্থ মালহোত্রা-কিয়ারা আদভানি দম্পতি অনন্ত-রাধিকা জুটিকে সোনা ও হীরার তৈরি গণেশ ও লক্ষ্মীমূর্তি উপহার দিয়েছেন। ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ অনুষ্ঠানে অতিথি হিসেবে এসে রাধিকাকে একটি হীরার ব্রেসলেট ও নেকলেস উপহার দিয়েছেন।

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং দম্পতি অনন্ত-রাধিকা জুটিকে দুটি কাস্টমাইজড ডায়মন্ড রোলেক্স ঘড়ি উপহার দিয়েছেন, যার মূল্য ১ কোটি রুপি।

Link copied!