• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

নিজস্ব অর্থায়নে শিল্পীদের প্লট দিতে চান ড্যানি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৮, ২০২৪, ০৩:১৫ পিএম
নিজস্ব অর্থায়নে শিল্পীদের প্লট দিতে চান ড্যানি
ড্যানি সিডাক। ছবিঃ সংগৃহীত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৫ দ্বিবার্ষিক নির্বাচনের তারিখ ঘোষনা করা হয়েছে আগামি ২৭ এপ্রিল। শুরু থেকেই নির্বাচন নিয়ে নিজেদের অবস্থানের জানান দেন ডিপজল ও মিশা সওদাগর। গতকাল (১৭ মার্চ) সভাপতি পদে মাহমুদ কলিকে সাথে নিয়ে নিজের প্যানেলের ঘোষনা দেন নিপুন। বেশকিছুদিন ধরেই অপর একটি প্যানেলের ঘোষনা দিয়ে আলোচনায় আছেন বনের রাজা টারজান খ্যাত নায়ক ড্যানি সিডাক।

বলা যায়, সবদিক থেকেই জমে উঠেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। কথার লড়াইয়ে মাঠে নেমেছেন শিল্পীরা। এরই মধ্যে ব্যতিক্রমী এক সিদ্ধান্তের কথা জানালেন ঢালিউডের সুপারম্যানখ্যাত নায়ক ড্যানি সিডাক। নিজস্ব অর্থায়নে শিল্পীদের জন্য প্লট কিনে দেবেন বলে সংবাদমাধ্যমকে জানান তিনি।

এই নায়ক বলেন, আমার সহকর্মী বেশিরভাগই আর্থিকভাবে অসচ্ছল। সিনেমায় আগের সেই দিন নেই। আমি সিদ্ধান্ত নিয়েছি সভাপতি নির্বাচিত হলে তাদের জন্য নিজস্ব অর্থায়নে প্লট কিনে দেব। আপনি লক্ষ করলে দেখবেন, নির্বাচনের আগে অনেকেই অনেক প্রতিশ্রুতি দেয়। যেসব মিথ্যা বুলি বা আশ্বাসে আমি বিশ্বাসী নই। সরাসরি বলছি, নিজের টাকায় আমার ভাই ও বোনদের জন্য মাথা গোঁজার ঠাঁই করে দিতে চাই।

ড্যানি সিডাক বলেন, সমিতিতে আমি পরপর তিনবার সহসভাপতি ছিলাম। শিল্পীদের প্রয়োজন আমি জানি। তাদের এখন প্রয়োজন আবাসন। চলচ্চিত্রের কারণেই আজকে আমি একটা অবস্থানে আসতে পেরেছি। মন থেকেই শিল্পীদের জন্য কিছু করে যেতে চাই।

Link copied!