• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০, ১৪ শা’বান ১৪৪৫

টেইলর সুইফটের সঙ্গে ভিডিও, চাকরি হারালেন নিরাপত্তারক্ষী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৩, ২০২৩, ০৫:৫৬ পিএম
টেইলর সুইফটের সঙ্গে ভিডিও, চাকরি হারালেন নিরাপত্তারক্ষী
টেইলর সুইফট, ছবি: সংগৃহীত

মার্কিন তারকা টেইলর সুইফটের সঙ্গে স্টেজের পেছনে গান গাওয়ার ভিডিও ভাইরাল হওয়াতে চাকরিচ্যুত হয়েছেন ক্যালভিন ডেনকার নামের এক নিরাপত্তারক্ষী।

‘দ্য ম্যাসেঞ্জারের’ এক প্রতিবেদনে জানানো হয়েছে,গত জুনে যুক্তরাষ্ট্রের মিনিয়াপলিস শহরে একটি শো করেন মার্কিন তারকা টেইলর সুইফট। সেই শোতে নিরাপত্তার দায়িত্বে ছিলেন ক্যালভিন ডেনকার। গায়িকা যখন গান করছিলেন তার সঙ্গে সেই গান গাইছিলেন স্টেজের পেছনে নিরাপত্তার দায়িত্ব পালন করা ক্যালভিন। সেই ভিডিও টিকটকে প্রকাশ করেন এক নারী। যা মুহূর্তেই ভাইরাল, আর বাধে বিপত্তি। কারণ ভাইরাল সেই ভিডিওর জন্য চাকরি হারালেন নিরাপত্তারক্ষী ডেনকার।

ডেনকার ‘বেস্ট’ নামে একটি নিরাপত্তা সংস্থার সঙ্গে কাজ করতেন। টেইলর সুইফটের সঙ্গে কনসার্টে কাজ করতে পারবেন সেই আশায় তিনি ওই সংস্থায় চাকরি নিয়েছিলেন। যদিও ‘বেস্ট’ তার কর্মীদের কনসার্টে ছবি বা ভিডিও তোলার অনুমতি দেয় না।

টেইলর সুইফটের সঙ্গে ছবি ও ভিডিওর জন্য ডেনকার কনসার্টে অংশগ্রহণকারীদের কাছে তার ফোন নম্বরসহ নোট পাঠিয়েছিলেন। সেখানে ডেনকার অনুরোধ করেছিলেন, সুইফট ব্যাকগ্রাউন্ডে থাকলে, তারা তার একটি ছবি বা ভিডিও তুলতে পারবেন কি না। ওই নোটে ছবি বা ভিডিও তার ফোনে পাঠানোর অনুরোধ করেন তিনি।

ডেনকারের অনুরোধে অ্যালিসা ম্যালোনি নামের একটি টিকটক অ্যাকাউন্ট থেকে কনসার্টের একটি ভিডিও প্রকাশ করা হয়। যা, ভাইরালও হয়। নিজের দোষের কথা কোম্পানির কাছে স্বীকার করেন ডেনকার। এর জেরে গত ১২ আগস্ট ইউএস ব্যাঙ্ক স্টেডিয়ামে এড শিরান কনসার্টে কাজ করার পরে তাকে বরখাস্ত করে বেস্ট।

সংবাদমাধ্যমটির প্রতিবেদন অনুযায়ী ডেনকার দাবি করেন, প্রতিষ্ঠানটির মানবসম্পদ বিভাগের এক নারী তাকে ডেকে টিকটক অ্যাকাউন্ট মুছে ফেলার প্রস্তাব রাখেন। এমনটা না করা হলে তাকে বরখাস্ত করা হবে বলে জানান। পরে, ডেনকারকে বরখাস্ত করা হয়।

তবে ডেনকার জানিয়েছেন, ভাইরাল হওয়ার পর থেকে তাকে চাকরির প্রস্তাব দেওয়া হয়েছে। 

Link copied!