• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

ফেরদৌসের অপেক্ষায় কলকাতার দুই নায়িকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২৪, ০১:৫৪ পিএম
ফেরদৌসের অপেক্ষায় কলকাতার দুই নায়িকা
শ্রাবন্তী চ্যাটার্জি, ফেরদৌস, শ্রীলেখা মিত্র । কোলাজ ছবি

দুই বাংলায় সমান জনপ্রিয় নায়ক ফেরদৌস। তার জন্য অপেক্ষায় রয়েছেন কলকাতার জনপ্রিয় দুই নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি ও শ্রীলেখা মিত্র। গত বছর ‘মীরজাফর : চ্যাপ্টার ২’ শিরোনামের একটি ছবি বেশ কিছু অংশের শুটিং করেছিলেন। ফেরদৌসের নির্বাচনী ব্যস্ততার কারণে সেকেন্ড লটের কাজ আর করা হয়নি। আর ফেরদৌসের সিডিউলের অপেক্ষায় ছিলেন দুই নায়িকা। 

এবার সেই অপেক্ষার পালা শেষ হতে চলেছে। শিগগিরই মিলছে ফেরদৌসের সিডিউল। নায়কের পাশাপাশি ফেরদৌস এবার আরো একটি নতুন পরিচয়ে হাজির হবেন কলকাতায়, ছবির পরিচালক জানিয়েছেন তথ্য।

তিনি জানান, ফেরদৌসের নির্বাচনী প্রচারের কারণে আটকে ছিল এই ছবির কাজ। এবার ছবির শ্যুট করতে চান অভিনেতা। ফেরদৌস জানিয়েছেন, নির্বাচন নিয়ে ব্যস্ত থাকার কারণে ছবিটির কাজ শেষ করতে পারেনি। শিগগিরই সিডিউল মিলিয়ে ছবির বাকী অংশেরর কাজ শেষ করবেন।

‘মীরজাফর : চ্যাপ্টার ২’ মুর্শিদাবাদের গল্পই উঠে আসবে পর্দায়। এই ছবির চিত্রনাট্যে রয়েছে দুই বাংলার সীমান্তপারের কথা, সেখানে অবাধে ঘটে যাওয়া একের পর এক অপরাধ জগতের গল্প বলবে ‘মীরজাফর : চ্যাপ্টার ২’। রানা সরকারের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করছেন পরিচালক অর্কদ্বীপ।

২০২৩ সালে এই ছবির কথা প্রকাশ্যে আসলেও এই ছবির শ্যুটিং শুরু হয়নি কারণ এরই মাঝে রাজনীতিতে ব্যস্ত হয়ে পড়েন অভিনেতা নায়ক ফেরদৌস।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন জনপ্রিয় এই নায়ক।

Link copied!