• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

হলুদ বিকিনিতে ঝড় তুললেন শ্রাবন্তী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১০, ২০২৩, ১২:০৬ পিএম
হলুদ বিকিনিতে ঝড় তুললেন শ্রাবন্তী

টালিউডের তারকা অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। বিতর্ক তার নিত্য সঙ্গী। কখনো প্রেম-বিয়ে-বিচ্ছেদ, কখনোবা নানান মুহূর্তের ছবি পোস্ট করে সমালোচনার জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। অভিনয়ে এখন তেমন নিয়মিত না হলেও সামাজিক যোগাযোগমাধ্যমে সরব থাকেন শ্রাবন্তী। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের বিকিনি পরা এক ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে হলুদ বিকিনিতে সুইমিংপুল থেকে উঠে আসতে দেখা গেছে তাকে।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানা যায়, শনিবার (৮ জুলাই) হলুদ রঙের বিকিনিতে ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় তুলেছেন এই টলিউড সুন্দরী।  

শ্রাবন্তীর এমন ছবিতে বেশ প্রশংসায় ভাসছেন তিনি। এক ভক্ত লিখেছেন, ‘তুমি আমার স্বপ্নে দেখা অষ্টাদশী।’ ভক্তদের পাশাপাশি টলিউড তারকারাও শ্রাবন্তীর এই পোস্টের কমেন্ট বক্সে প্রশংসার ঝড় তুলেছেন। মিমি চক্রবর্তী কিছুটা মজার ছলেই কমেন্টে লিখেছেন, ‘মামণি…।’ অন্যদিকে, বাক্যহারা সৌমিতৃষাও। তিনি অভিনেত্রীর কমেন্টে বক্সে লিখেছেন, ‘ইনস্টাগ্রাম তো জ্বলে গেল আজ’। মৌনি রায় আগুন জ্বলা স্টারের ইমোজি দিয়েছেন কমেন্ট বক্সে।

এদিকে শ্রাবন্তীর ছবি দেখে অনেকে আবার কটাক্ষ করতেও ছাড়েননি। কেউ লিখেছেন, বুড়ো বয়সের ভিমরতি, অনেকে আবার লিখেছেন, চার নম্বর বিয়ের জন্য পাত্র খুঁজছে দিদি। তবে ট্রোলারদের কোনো দিনও পাত্তা দেন না শ্রাবন্তী।

ট্রল নিয়ে ব্যঙ্গাত্মক সুরে শ্রাবন্তী জানান, তিনি ট্রলারদের রোজগারের উপায়। তার বক্তব্য, ‘আমাকে ট্রল করে যদি কারও দুই পয়সা রোজগার হয়, তাতে কোনো অসুবিধা নেই।’

মাত্র ১৭ বছর বয়সে মা হয়েছিলেন শ্রাবন্তী। আগস্ট মাসে এক দিনের ব্যাবধানে মা-ছেলের জন্মদিন। আগামী আগস্টেই ২১ বছরে পা দেবেন শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় ওরফে ঝিনুক।

এর আগেও সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন সময় খোলামেলা লুকে হাজির হয়েছেন এই অভিনেত্রী। নেটিজেনরাও সেই সব ছবির কখনো প্রশংসা করেছে আবার কখনো সমালোচনায় মেতেছে।  তৃতীয় স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর শ্রাবন্তী এখন শুটিং নিয়ে ব্যস্ত। আগামীতে বাংলার দৌর্দণ্ডপ্রতাপ ডাকাত-সম্রাজ্ঞীর ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। যেখানে ভবানী পাঠকের চরিত্রে থাকছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আগস্ট মাসেই শুভ্রজিৎ মিত্র পরিচালিত ‘দেবী চৌধুরানী’র শুটিং শুরু হওয়ার কথা।
 

Link copied!