• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

এ বছর মুক্তি পাচ্ছে না ‘পুষ্পা টু’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৭, ২০২৩, ০১:৩৪ পিএম
এ বছর মুক্তি পাচ্ছে না ‘পুষ্পা টু’

ভারতীয় দক্ষিণী ইন্ডাস্ট্রির বহুল জনপ্রিয় সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। ২০২১ সালের সিনেমাটি মুক্তির পর রীতিমতো ঝড় তোলে বক্স অফিসে। এ বছর সিনেমাটির দ্বিতীয় পার্ট ‘পুষ্পা টু’ মুক্তির কথা ছিল। কিন্তু তা হচ্ছে না বলে জানা গেছে।

ভারতীয় সংবাদমাধ্যম টলিউড ডটনেট জানিয়েছে, প্রথম পার্ট মুক্তির পর সিনেমাটি ভূয়সী প্রশংসা কুড়িয়েছিল সিনেমাপ্রেমীদের। পাশাপাশি দ্বিতীয় পার্টের অপেক্ষায় ছিল দর্শকেরা। চলতি বছরই আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানার ‘পুষ্পা টু’ সিনেমাটি মুক্তির কথা থাকলেও তা পাচ্ছে না।

যদিও এখন পর্যন্ত এই বিষয়ে সিনেমা সংশ্লিষ্টদের কোনো ঘোষণা আসেনি।

সংবাদমাধ্যমটি আরও জানায়, পরিচালক সুকুমার সিনেমাটি খুব যত্ন নিয়ে নির্মাণ করছেন। এ জন্য তার আরও সময় প্রয়োজন। আর এ কারণে ২০২৪ সালে মুক্তি পাবে ‘পুষ্পা টু’।

সুকুমার নির্মিত ‘পুষ্পা’ সিনেমার প্রথম পার্ট ব্যবসায়ীকভাবে ব্যাপক সফলতা পায়। মুক্তির পর বিশ্বব্যাপী সিনেমাটি আয় করে ৩৫০ কোটি রুপি। শুধু হিন্দি ভার্সনেই এটি আয় করেছিল ১০০ কোটি রুপি। তাই চলচ্চিত্র বিশ্লেষকরা মনে করছেন, ‘পুষ্পা টু’ দারুণ সাড়া ফেলবে বক্স অফিসে।

‘পুষ্পা টু’ সিনেমায় জুটি বেঁধে পর্দায় হাজির হবেন আল্লু অর্জুন-রাশমিকা। প্রথমটির চেয়ে দ্বিতীয় সিনেমাটি আরও বেশি চমকপ্রদ হবে বলে আশ্বাস দিয়েছেন নির্মাতারা।

জানা গেছে, ‘পুষ্পা টু’ সিনেমায় বাজেটও থাকছে প্রথমটির তুলনায় দ্বিগুণ। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার বাজেট ছিল ১৯৩ কোটি রুপি। এবার বাজেট হতে চলেছে ৪০০ কোটি রুপি। 

Link copied!