• ঢাকা
  • বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০, ১০ শা’বান ১৪৪৫

এটি ভুয়া খবর: জায়েদ খান


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ৯, ২০২৩, ১২:৪৩ পিএম
এটি ভুয়া খবর: জায়েদ খান
ছবি: সংগৃহীত

নতুন সিনেমা করতে যাচ্ছেন চিত্রনায়ক জায়েদ খান। এতে তার নায়িকা হিসেবে থাকছেন কলকাতার অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়-এমন খবর যখন সবার মুখে মুখে, তখন জায়েদ খান জানালেন ভিন্ন বিষয়।

নতুন সিনেমা প্রসঙ্গে জায়েদ খান সংবাদমাধ্যমকে বলেন, “আরে এটি ভুয়া খবর। আলোচনায় আসার জন্য এসব। আমাকে কয়েকজন এই নিউজের লিংক পাঠিয়েছেন, দেখে আমি হাসলাম। আমি এই খবর দেখে তাজু কামরুলকে ফোন দিয়েছিলাম। তিনি আমাকে বলেছেন,‘আমি এসব কোথাও বলিনি।’”

ঢাকাই সিনেমার এই অভিনেতা আরও বলেন, “এসব কী রে ভাই, খামাখা একটা খবর। তাজু কামরুল এফডিসি পাড়ায় থাকেন। খামাখা আলোচনায় থাকতে চান। এটি অনন্য মামুনের পার্টি। কিছু মানুষ আছে, কোনো নিউজ না থাকলে, খবরে থাকতে, আলোচনায় থাকতে, খবর বানিয়ে ফেলেন। দেখেন না, অনন্য মামুন আমির খানের ভাইকে ছবিতে চুক্তি না করেই খবর ছড়িয়েছিল। এসব খুবই হাস্যকর ব্যাপার।”

জায়েদ খান বলেন, “একটা ছবি নিয়ে ওই পরিচালকের সঙ্গে কথা হয়েছিল। কিন্তু চুক্তি বা চূড়ান্ত কিছু হয়নি। এমন অনেক পরিচালকের সঙ্গেই তো ছবি নিয়ে কথা হয়। যদি প্রাথমিক আলোচনাতেই চূড়ান্ত ধরা হতো, তাহলে আমি ৫০টি ছবির ঘোষণা দিতে পারতাম।”

এর আগে আনন্দবাজার পত্রিকা এক প্রতিবেদনে জানায়, টলিউড অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধে নতুন সিনেমায় কাজ করবেন জায়েদ খান।বিষয়টি নিয়ে কলকাতার ওই পত্রিকার সঙ্গে কথা বলেন নায়িকা নিজেও। তিনি জানান, ‘কথা চলছে। কিন্তু এখনও কোনো কিছু চূড়ান্ত হয়নি।’

 

Link copied!