• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

প্রতারণার শিকার ‍পুষ্পার নায়িকা, হারালেন কোটি টাকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২০, ২০২৩, ১১:১৬ এএম
প্রতারণার শিকার ‍পুষ্পার নায়িকা, হারালেন কোটি টাকা

ভারতের জনপ্রিয় নায়িকা রাশমিকা মান্দানা আর্থিক প্রতারণার শিকার হয়েছেন। এ ঘটনায় ৮০ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ১ কোটি টাকা) আর্থিক প্রতারণার শিকার হয়েছেন এই অভিনেত্রী।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানায়, অভিনেত্রী তার দীর্ঘদিনের ম্যানেজার দ্বারা ৮০ লাখ রুপির আর্থিক প্রতারণার শিকার হয়েছেন। যদিও বর্তমানে এই ম্যানেজারকে বরখাস্ত করেছেন অভিনেত্রী।  

ভারতীয় বিনোদনভিত্তিক ওয়েবসাইট পিঙ্কভিলা জানিয়েছে, রাশমিকা মান্দানার ক্যারিয়ারের শুরু থেকেই তার সঙ্গে যুক্ত ছিলেন অভিযুক্ত ম্যানেজার। এ জন্য ৮০ লাখ রুপির প্রতারণার ঘটনা নিয়ে মুখ খুলতে নারাজ রাশমিকা। তার ঘনিষ্ঠ একজনের বরাত ওয়েবসাইটটি আরও জানিয়েছে, রাশমিকা বিষয়টি জানার পরও ঝামেলা আর বাড়াতে চাননি। ম্যানেজারকে বরখাস্ত করেই তিনি বিষয়টাকে শেষ করেছেন।

রাশমিকা বর্তমানে ‘পুষ্পা: দ্য রুল’ ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় কিস্তির শুটিং করছেন। সিনেমাটিতে আল্লু অর্জুনের বিপরীতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি।

তার আসন্ন চলচ্চিত্রের মধ্যে রয়েছে রণবীর কাপুরের বিপরীতে ‘অ্যানিমেল’। সন্দীপ রেড্ডি ভাঙা পরিচালিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন অনিল কাপুর ও ববি দেওল। যদিও সিনেমাটিতে পরিণীতি চোপড়ার প্রধান চরিত্রে অভিনয় করার কথা ছিল। কিন্তু একদম শেষ মুহূর্তে এসে সরে আসেন তিনি। পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙার এ সিনেমা প্রযোজনা করছেন গুলশান কুমার। চলতি বছরের ১১ আগস্ট সিনেমাটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

২০১৬ সালে কন্নড় চলচ্চিত্র ‘কিরিক পার্টি’র মাধ্যমে রুপালি দুনিয়ায় অভিষেক ঘটে রাশমিকা মান্দানার। ২০১৭ সালে তিনি চমক এবং আঞ্জানী পুত্রা নামক দুটি বাণিজ্যিক ছবিতে অভিনয় করেন। যে ছবি দুটিই ছিল ব্যবসা সফল। পরে ২০১৮ সালে তেলুগু চলচ্চিত্রে অভিষেক হয় রাশমিকার। 
 

Link copied!