• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

অতীত ও বর্তমানের আবেগী দ্বন্দ্বে জয়া


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ৩, ২০২৩, ১১:২০ এএম
অতীত ও বর্তমানের আবেগী দ্বন্দ্বে জয়া

বাংলাদেশ ও ভারতে বাংলা চলচ্চিত্রের দর্শক নন্দিত অভিনেত্রী জয়া আহসান অভিনীত নতুন সিনেমা অর্ধাঙ্গিনী মুক্তি পেয়েছে। সিনেমাটি পরিচালনা করেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়।  শুক্রবার (২ জুন) বিকালে জামদানি শাড়ি পরিহিত কয়েকটি স্থিরচিত্র ফেজবুকে পোস্ট করে অর্ধাঙ্গিনী সিনেমার আগমন জানান দিলেন এই অভিনেত্রী।

জয়া আহসান তার ফেজবুক পোস্টে লিখেছেন “বর্তমান এবং অতীতের দুই অর্ধাঙ্গিনীর মধ্যকার আবেগের লড়াই। আপনার পাশের প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পাচ্ছে”

সিনেমাটির সম্পর্কে গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে জয়া বলেন, “একটা শক্তিশালী গল্পে অভিনয় করেছি। দুজন নারীর স্ট্রং গল্প তুলে ধরা হয়েছে। অবশ্যই নতুন আমাকে দেখতে পারবেন দর্শকরা।”

তিনি আরও বলেন, “কৌশিক গঙ্গোপাধ্যায় অসাধারণ কাজ করেন, অনেক যত্ন করে কাজ করেন। তার সঙ্গে কাজ করে দারুণ সব অভিজ্ঞতা হয়েছে।”

‘আবর্ত’ দিয়ে কলকাতায় অভিনয় শুরু করা জয়া আহসান প্রথমবার কৌশিক গাঙ্গুলীর সঙ্গে কাজ করেন ‘বিজয়া’ ছবিতে। এরপর একই পরিচালকের ‘বিসর্জন’-এও দেখা গেছে তাঁকে। তৃতীয়বারের মতো এই পরিচালকের সঙ্গে কাজ করলেন ‘অর্ধাঙ্গিনী’ চলচ্চিত্রে।

কৌশিক গাঙ্গুলী প্রসঙ্গে জয়া জানান, অসাধারণ একজন নির্মাতা কৌশিক, মানুষ হিসেবেও ভীষণ সংবেদনশীল। নির্মাতা হিসেবে যেমন দারুণ, ঠিক তেমনি অভিনেতা হিসেবেও।


‘অর্ধাঙ্গিনী’ চলচ্চিত্রে প্রথমবার একসঙ্গে অভিনয় করলেন বাংলাদেশের জয়া আহসান ও ভারতের চূর্ণী গাঙ্গুলি।

 

Link copied!