• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

জানা গেল টালিউড সিনেমায় চঞ্চল চৌধুরীর নায়িকার নাম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৩, ০৩:৪৮ পিএম
জানা গেল টালিউড সিনেমায় চঞ্চল চৌধুরীর নায়িকার নাম

টালিউডের জনপ্রিয় ও সফল পরিচালক সৃজিত মুখার্জি। এই পরিচালকের নতুন সিনেমায় অভিনয় করতে চলেছেন এপার বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। যা সামনে আসতেই বেশ আলোচনা হয়। তবে দর্শকের কাছে ধোঁয়াশা ছিল কে হচ্ছেন চঞ্চলের  নায়িকা। এবার জানা গেল সেই তথ্য।

অন্যতম আবেদনময়ী স্টাইল আইকন টালিউড অভিনেত্রী মনামী ঘোষ থাকছেন চঞ্চলের বিপরীতে। সৃজিতের পরিচালনায় ‘পদাতিক’ সিনেমায় মৃণাল সেনের চরিত্রে থাকছেন চঞ্চল ও মানামীকে দেখা যাবে মৃণালের স্ত্রী গীতা সেনের চরিত্রে।

এরই মধ্যে লুক সেট হয়ে গেছে মনামীর। এমনটাই জানা গেছে ভারতীয় একাধিক গণমাধ্যমের খবরে।

এই সিনেমায় কাজ করা প্রসঙ্গে মনামী বলেন, ‘‘সৃজিতদার সঙ্গে প্রথম কাজ। তিনি ফোন করে অফিসে ডেকে নেন। সবটা শুনে নেচে ওঠাই বাকি ছিল। ভয়ও করছে প্রচণ্ড। এটা অনেক বড় চ্যালেঞ্জ।”

অভিনেত্রী আরও বলেন, ‘‘মা ও পরিবারের কাছের মানুষদের বিষয়টি জানানোর পর আনন্দে-দুশ্চিন্তায় তটস্থ সবাই। আমি আমার মতো করে গীতা সেন হয়ে ওঠার চেষ্টা চালাচ্ছি। সৃজিতদা একটি ভিডিও ক্লিপিংস দিয়েছেন। সেখানে খুব অল্প সময়ের জন্য গীতা সেনকে দেখা গেছে।”

গীতা সেনের অল্প থেকে বেশি বয়স পর্যন্ত দেখা যাবে সিনেমায়। পুরোটাই ধারণ করবেন এই অভিনেত্রী। প্রস্থেটিকও ব্যবহার করা হতে পারে।

চলতি বছরই ‘পদাতিক’সিনেমার শুটিং শুরু হওয়ার কথা। উল্লেখ্য, সৃজিত ছাড়াও মৃণাল সেনকে শ্রদ্ধা জানিয়ে সিনেমা তৈরি করছেন কৌশিক গঙ্গোপাধ্যায় (পালান) ও অঞ্জন দত্ত (চালচিত্র)।

Link copied!