• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

নতুন বছরের যে পরিকল্পনা সাজিয়েছেন ‘ঢালিউড কুইন’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৪, ০৩:৫৪ পিএম
নতুন বছরের যে পরিকল্পনা সাজিয়েছেন ‘ঢালিউড কুইন’
অভিনেত্রী অপু বিশ্বাস। ছবি: ফেসবুক থেকে

নতুন বছরের (২০২৪ সাল) নতুন পরিকল্পনা সাজিয়েছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। অভিনয়ের পাশাপাশি চলতি বছর নিজেকে চলচ্চিত্র প্রযোজক হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। ২০২৪ সালে এসবের পাশাপাশি ব্যবসায় মনোযোগী হবেন তিনি।

‘অপু-জয় প্রোডাকশন হাউস’ থেকে নতুন একাধিক সিনেমা নির্মাণ করার পরিকল্পনাও রয়েছে বলে জানান অপু বিশ্বাস। এই অভিনেত্রীর কথায়, সবার আগে আমি একজন অভিনেত্রী। ‘লাল শাড়ি’ দিয়ে প্রযোজনায় এসেছি চলতি বছর। তখনই ভক্ত-দর্শকদের জানিয়েছি, অপু-জয় প্রোডাকশন হাউস থেকে নিয়মিত সিনেমা আসবে। মাঝে বিভিন্ন কাজ নিয়ে ব্যস্ত থাকায় নতুন সিনেমার ঘোষণা দেওয়া হয়নি। আশা করি, এবার সেই ঘোষণা আসবে।

তিনি আরও বলেন, “এর বাইরে নতুন কিছু ব্যবসার পরিকল্পনা করেছি। পুরোনো ব্যবসা তো আছেই। নতুন বছরে মূল ফোকাসটাই থাকবে সেদিকে। নতুন ব্যবসা প্রতিষ্ঠানের সম্পর্কে আপাতত কিছু বলেননি অপু বিশ্বাস। শুধু জানালেন, সব কিছু চূড়ান্ত করার পরই জানাব। আর এই ঘোষণা খুব শিগগিরই আসবে।”

একই সঙ্গে আরও জানালেন, বিগ বাজেটের একটি সিনেমার বিষয়ে কথা চলছে। সে বিষয়েও চূড়ান্ত হলেই জানাবেন। নতুন বছরে সিনেমার কাজও থাকবে একদম হাতেগোনা। পুরো সময়টা ব্যবসায় দিতে চান তিনি। 

Link copied!