• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

টুটুলের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন তানিয়া


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ৬, ২০২৩, ০৩:২৪ পিএম
টুটুলের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন তানিয়া
অভিনেত্রী তানিয়া আহমেদ ও সংগীতশিল্পী এস আই টুটুল। ছবি: সংগৃহীত

অভিনেত্রী তানিয়া আহমেদ ও সংগীতশিল্পী এস আই টুটুলের দীর্ঘ দুই দশকের সংসারের বিচ্ছেদ হয় ২০২১ সালে। কি কারণে এটা ঘটল তা নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী তানিয়া আহমেদ।

সম্প্রতি একটি ভিডিও সাক্ষাৎকারে তানিয়া আহমেদ বলেন, “বাস্তব জীবনে আবেগটা অন্য রকম। প্র্যাকটিক্যাল লাইফে এটা কঠিন। এটা যখন জীবনের ওপর কোনো প্রভাব ফেলে, তখন মনে হয়েছে একটু একটু করে দূরত্ব তৈরি হচ্ছে। আমরা চেষ্টা করেছি। কিন্তু কোনো একটা জায়গায় গিয়ে মেলেনি। মানুষ বলবে তানিয়া আপা এমনিতেই আপনার একটা পাস্ট লাইফ ছিল। এখন আবার কেন। সাধারণত মেয়েরা এই সাহসই করে না। কিন্তু লাভ হয়নি।”

তানিয়া আরও বলেন, “আমি মিডিয়ার অনেকের পার্সোনাল লাইফ সম্পর্কে জানি। তারা একসঙ্গে হাসছে, খেলছে, ঘুরছে–ফিরছে কিন্তু তাদের ভেতর যে কতটা তোলপাড়, সেটা কেউ জানে না। তাদের জন্য অনেকেই দোয়া করছে, বলছে সুখী পরিবার, কিন্তু ভেতরের খবর কেউ জানে না। এটা দর্শকদের জন্য বলছি। আমার জায়গা আমি স্ট্রংলি বলেছি।”

অভিনেত্রী ক্ষোভ প্রকাশ করে বলেন, “যেদিন মনে হয়েছে টুটুল আমার আমার সঙ্গে থাকতেই চায় না, সেদিনই আমি টুটুলকে সবকিছু থেকে ব্লক করে দিই। আমাদের সন্তানেরা সেখানে আছে। এখন আমার বাচ্চারাই ফোন দেয়। তাদের সঙ্গে কথা হয়। আমি চাই না বাচ্চারা অসম্মান করা শিখুক। তাদের বাবাকে অসম্মান করুক চাই না। তবে এই ব্লক আর কোনো দিন খুলব না। আমি যে টুটুলকে বিয়ে করেছিলাম সেই টুটুলকেই চেয়েছি, এস আই টুটুলকে চাইনি।”

যদিও তানিয়ার এই সাক্ষাৎকারের পর বিষয়টি নিয়ে এস আই টুটুলের কোনো মন্তব্য পাওয়া যায়নি। 

Link copied!