• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

‘ওমর’-এ চমক, রাজের সঙ্গী কলকাতার দর্শনা বণিক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২১, ২০২৪, ০৪:০৯ পিএম
‘ওমর’-এ চমক, রাজের সঙ্গী কলকাতার দর্শনা বণিক
শরিফুল রাজ-দর্শনা বণিক। ছবি: কোলাজ

আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে  মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত সিনেমা  ‘ওমর’। সিনেমার নায়িকা ছাড়া অন্যান্য শিল্পীদের নাম প্রকাশ করেছিলেন পরিচালক। সে সময় বলেছিলেন নায়িকার নাম বলবো না, চমক হিসেবে রইল। এবার চমক দেওয়া সেই নাম প্রকাশ করলেন  রাজ।    তিনি আর কেউ নয় কলকাতার অভিনেত্রী  দর্শনা।

অন্তরাত্মা ও অপারেশন সুন্দরবন নামে ঢাকায় দুটি ছবি করেছেন দর্শনা। ওপার বাংলার একাধিক ছবি ও ওয়েব কনটেন্টে কাজের সুবাধে তিনি বাংলাদেশেও সুপরিচিত।

‘ওমর’-এর নাম ভুমিকায় অভিনয় করেছেন শরিফুল রাজ। এছাড়াও রয়েছেন, নাসিরউদ্দিন খান, শহীদুজ্জামান সেলিম, রোজি সিদ্দিকী, ফজলুর রহমান বাবু, এরফান মৃধা শিবলু, তানভীর।

ছবির নায়িকা কে তা নিয়ে সিনেমাপ্রেমীদের মধ্যে আগ্রহ ছিল। পরিচালক রাজ বৃহস্পতিবার দুপুরে দর্শনার থাকার বিষয়টি জানানোর পর অনেকেই চমকে গেছেন।

মোস্তফা কামাল রাজ বলেন, দর্শনা বণিক চমক হিসেবে আছে। শুধু এতটুকু বলতে চাই, তার উপস্থিত দর্শকের কাছে অন্যরকম লাগবে, বাকিটা পুরো সিনেমা দেখলে বোঝা যাবে। আগামী সপ্তাহ থেকে ওমর টিম প্রচারণায় নামবে।

থ্রিলার ও টান টান উত্তেজনায় ভরা গল্পে নির্মিত হয়েছে ‘ওমর’। ছবির নামটি দিয়েছিলেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। সিদ্দিকুর রহমানের চিত্রনাট্যে এটি প্রযোজনা করেছে মাস্টার কমিউনিকেশন।

এর আগে প্রজাপতি, তারকাঁটা, সম্রাট, যদি একদিন, সম্রাট বানিয়েছিলেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এর মধ্যে তার তিনটি সিনেমা বিভিন্ন ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করে।

পাশাপাশি প্রতিটি সিনেমার কোনো না কোনো গান দর্শক নন্দিত হয়েছে। তার ষষ্ঠ ছবি ওমর কতটা দর্শক নন্দিত হয় সেটাই দেখায় অপেক্ষা।

Link copied!