• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

সিরিয়া-তুরস্কের মানুষের পাশে সানি লিওন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৩, ০২:৪৭ পিএম
সিরিয়া-তুরস্কের মানুষের পাশে সানি লিওন

সিরিয়া ও তুরস্কে ভয়াবহ ভূমিকম্পে মৃতের সংখ্যা ৪৬ হাজার ছাড়িয়েছে। এর মধ্যে তুরস্কে মৃতের সংখ্যা ৪০ হাজার ৬৪২ জন। আর সিরিয়ায় মারা গেছেন ৫ হাজার ৮০০ জন। এ পরিস্থিতিতে বিশ্বের বিভিন্ন দেশ ও সংস্থা সহযোগিতার হাত বাড়িয়েছে।

এদিকে তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্পে বেঁচে ফেরা মানুষের পাশে দাঁড়ানোর ঘোষণা দিলেন বলিউড অভিনেত্রী সানি লিওন। নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করে এই ঘোষণা দেন তিনি।

সানি লিওন বলেন, “ভূমিকম্পে বেঁচে যাওয়া মানুষের পাশে দাঁড়াবে আমার কসমেটিকস ব্র্যান্ড স্টার স্ট্রাক। ফেব্রুয়ারি মাসে প্রতিষ্ঠানটি যত বিক্রি করবে তার ১০ শতাংশ ভূমিকম্পে আক্রান্তদের জন্য দান করব। আমরা একসঙ্গে নতুনভাবে গড়ে তুলতে পারি এবং স্বপ্ন দেখাতে পারি। ভূমিকম্পে বেঁচে যাওয়া মানুষের পাশে দাঁড়াতে চাইলে আপনিও হাত বাড়াতে পারেন।”

এক সময় পর্ন অভিনেত্রী সানি লিওন ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে ভারতীয় শোবিজ অঙ্গনে পা রাখেন। এরপর ‘জিসম টু’-এর মাধ্যমে বলিউড সিনেমায় নাম লেখান। পরবর্তী সময়ে ‘জ্যাকপট’, ‘রাগিনি এমএমএস টু’, ‘এক পহেলি লীলা’, ‘মস্তিজাদে’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন তিনি।
 

Link copied!