• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

আজ ঢাকায় আসছেন শ্রীলেখা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৩, ০৩:৩৫ পিএম
আজ ঢাকায় আসছেন শ্রীলেখা

ভারতের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র ঢাকায় আসছেন আজ রোববার (১৫ জানুয়ায়ি)। ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ২১তম আসরে অংশগ্রহণ করতেই তার এই সফর।

রোববার দুপুরে ঢাকার উদ্দেশ্যে কলকাতা থেকে বিমানে চড়বেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, “১৫ জানুয়ারি রাতের খাবার বাংলাদেশে খাব বলে আশা করছি।”

শনিবার (১৪ জানুয়ারি) থেকে শুরু হয়েছে ২১তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ২১তম আসর। সেখানে প্রদর্শিত হবে এই অভিনেত্রীর নির্মিত সিনেমা ‘এবং ছাদ’। স্বল্পদৈর্ঘ্য এই সিনেমাটি পরিচালনার পাশাপাশি অভিনয় ও প্রযোজনা করেছেন তিনি নিজেই।

এর আগে গেল বছরের ডিসেম্বরে এক সামাজিক যোগাযোগমাধ্যমে এ খবর জানিয়েছেন শ্রীলেখা নিজেই।

ঢাকা ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালের সামাজিক যোগাযোগমাধ্যমে পেজের এক ভিডিওবার্তায় শ্রীলেখা বলেন, “আমার নিজের তৈরি করা ছবি নিয়ে আমি আসছি জানুয়ারির মাঝামাঝি সময় ঢাকায়, ঢাকা ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে। আশা করি, ছবিটি আপনাদের দেখাতে পারব।”

ভিডিওটি নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার দিয়ে এ অভিনেত্রী লিখেছেন, “কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালে স্থান পায়নি আমার ছবি ‘এবং ছাদ’। ঢাকায় পেয়েছে। যাইহোক বিচক্ষণ আপনারা, বাকিটা বুঝে নেবেন।”

ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ২১তম আসরে শ্রীলেখার ‘এবং ছাদ’ ছবিটি প্রদর্শন করা হবে। স্বল্পদৈর্ঘ্য এই সিনেমাটিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনা, পরিচালনাও করেছেন তিনি নিজেই।

নয় দিনব্যাপী চলবে ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের এই আসর। বিশ্বের ৭১টি দেশের ২৫২টি চলচ্চিত্র প্রদর্শিত হবে এবার। ২২ জানুয়ারি পর্দা নামবে উৎসবের।

 

Link copied!