• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

ইউনিফর্ম পরে শৈশবের স্কুলে শ্রীলেখা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২৩, ০৯:৫৮ এএম
ইউনিফর্ম পরে শৈশবের স্কুলে শ্রীলেখা
ইউনিফর্ম পরে শৈশবের স্কুলে শ্রীলেখা মিত্র। ছবি: অভিনেত্রীর ফেসবুক।

টালিউডের আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সিনেমার পর্দায় চরিত্রের প্রয়োজনে নানা সাজপোশাকে দেখা যায় শ্রীলেখাকে। সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সক্রিয় এই অভিনেত্রী। এবার হঠাৎ করেই স্কুল ইউনিফর্ম পরে অনুরাগীদের জন্য ছবি পোস্ট করলেন শ্রীলেখা। যা নিয়ে শুরু হয়েছে নানা আলোচনা। তবে কী নতুন কোনো গল্পে অভিনয় শুরু করলেন!– এমন প্রশ্ন অনুরাগিদের মনে ঘুরপাক খেলেও স্কুল ইউনিফর্মের ছবির রহস্য নিজেই নিশ্চিত করেছেন তিনি।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, স্কুলের বন্ধুদের নিয়ে আয়োজিত রিইউনিয়নে যোগ দিতে স্কুল গার্ল সাজেন শ্রীলেখা। ‘স্কুল গার্ল’ সেজে তোলা বেশকিছু ছবি শ্রীলেখা মিত্র নিজের ফেসবুকে পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, “স্কুলের দিনগুলোতে ফিরে যাওয়া। অনেক বছর পর তাদের সঙ্গে দেখা; অনেককে মিস করেছি।”

এদিকে পোস্ট করা ছবিতে দেখা যায়, পরনে সাদা রঙের শার্টের সঙ্গে শর্ট চেক স্কার্ট। তার ওপরে ফুল হাতা লাল রঙের সোয়েটার। স্কুল গার্লদের মতো মাথার চুলগুলো বাঁধা।

সংবাদমাধ্যমটি আরও জানায়, শ্রীলেখা মিত্র উত্তর কলকাতা দমদমের মেয়ে। বিয়ের পর দক্ষিণ কলকাতায় গিয়ে বসবাস শুরু করেন। দমদমের অগজিলিয়াম কনভেন্ট স্কুলের ছাত্রী ছিলেন শ্রীলেখা। সম্প্রতি রিইউনিয়ন উপলক্ষে সেখানেই গিয়েছিলেন তিনি।  

Link copied!