• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

শ্রীলেখার চ্যালেঞ্জ, এবার আইটেম গার্ল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৭, ২০২৪, ০৩:২৪ পিএম
শ্রীলেখার চ্যালেঞ্জ, এবার আইটেম গার্ল
শ্রীলেখা মিত্র। ছবি: ফেসবুক থেকে

বাপ্পা পরিচালিত নতুন ছবি ‘নেগেটিভ’-এ তিনি আইটেম গার্ল হিসেবে ধরা দেবেন। পারফর্ম করবেন একটি আইটেম সংয়ে। অনেকেই হয়তো জানেন না তিনি নাচে দারুণ পটিয়সী। তিনি কথক, ভরতনাট্যম, ইত্যাদির মতো ক্লাসিক্যাল ড্যান্স শিখেছেন। এইবার তার সেই অজানা দিক উঠে আসবে পর্দায়।

যার নমুনা পাওয়া গেল সোশ্যাল হ্যান্ডেলে। মাথায় সোনালি ব্যান্ড। পরনে খোলামেলা পোশাক। এই বেশেই বেশ কয়েকটি ছবি দিয়ে ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। বলছি শ্রীলেখা মিত্রের কথা।

শ্রীলেখা মিত্র ভারতীয় গণমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে বলেন, ‍‍`বাপ্পা আমায় যখন এই প্রস্তাব দেয় আমি হেসে ফেলি। আমি আর আইটেম সং। আমি ভাবতেই পারিনি যে কেউ এটা আমায় বলবে। কিন্তু ছোটবেলা থেকেই নাচ ভালোবাসতাম, তাই প্রস্তাবটা নিই। এই গানে আমার স্টাইলিং কেমন হবে সেটা নিজেই অনেকটা ঠিক করেছি।‍‍`

সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি পোস্ট করে শ্রীলেখা লেখেন, ‍‍`শ্রীলেখার চ্যালেঞ্জ। অনেকদিন পর নাচলাম বাপ্পার ছবি নেগেটিভ-এ। যাতে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং দেবলীনা দত্ত অভিনয় করছেন। আমায় কোরিওগ্রাফ করেছেন করণ অয়ন। খুবই ট্যালেন্টেড ছেলে। বিষয়টা কী হয়েছে জানি না। শটের পর আর মনিটর দেখিনি। আমারসহ নৃত্যশিল্পীরা আমার থেকে অনেকটাই ছোট ছিল, তাই ওদের এনার্জি লেভেলের সঙ্গে নিজেকে ম্যাচ করানো খুবই কঠিন ছিল। কিন্তু এই চ্যালেঞ্জ নিয়ে দারুণ লেগেছে।‍‍`

বাপ্পা পরিচালিত এই ছবিটিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে দেবলীনা দত্ত ও রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়কে। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে ছবির লুক। এখানে এক ফটোগ্রাফারের কথা উঠে আসবে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

Link copied!