• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

চতুর্থবার বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২৪, ০৯:০৭ পিএম
চতুর্থবার বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী!
অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও মডেল রবি শ। ছবি- ভিডিও থেকে

চতুর্থবার বিয়ের পিঁড়িতে বসেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়!  যার ব্যক্তিগত জীবন ঘিরে নানা বিতর্কিত গসিপ রয়েছে। কারণ পর পর তিনবার বিয়ের পিঁড়িতে বসেও দাম্পত্য সুখ উপভোগ করতে পারেননি এই নায়িকা। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি বেশ ভাইরাল হয়েছে। যা দেখে ভক্তরা শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে আরও একবার ট্রোল্ড করতে শুরু করেছে।

চোখে চোখ, রবি শ‍‍`র বাহুডোরে ধরা দিলেন শ্রাবন্তী। কনের সাজে নায়িকার রূপের জৌলুস চোখ টানলো, তবে পিছু ছাড়াল না ট্রোলিংও। 


চোখে চোখ, রবির বাহুডোরে যেন নিজেকে সমপর্ণ করেছেন ‘কনে’ শ্রাবন্তী! বুধবার সোশ্যাল মিডিয়ায় এমনই ছবি ভাইরাল। গোলাপি পাড় দুধে আলতা বেনারসিতে সেজেছেন শ্রাবন্তী। গা-ভর্তি সোনার গয়না। কপালে চন্দন, দু-হাত আলতা রাঙা-এক কথায় শ্রাবন্তীর উপর থেকে চোখ সরবে না! অন্যদিকে লাল পাঞ্জাবিতে বরের সাজে সাজে রবি শ।

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলা এখনও আদালতে চলছে। এদিকে সেই মামলার অভিনেত্রীর নাম কখনও ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরী, কখনও নিজের জিম ট্রেনারের সঙ্গে নাম জড়িয়েছে। কিন্তু এই মুহূর্তে তাঁরা অতীত।

নতুন করে অভিনেত্রীর জীবনে আগমন হয়েছে টেলি জগতের আরেক অন্যতম অভিনেতার নাম। তিনি আর কেউ নন জনপ্রিয় অভিনেতা তথা মডেল রবি শ। যে বর্তমানে একের পর এক নানা ধারাবাহিকের লিড রোল করছেন। কিন্তু তাঁর সঙ্গে শ্রাবন্তীর এই বিয়ের সম্পর্কই কি সত্যিই বাস্তব নাকি পুরোটাই গুজব?

নতুন বছরে শ্রাবন্তীর হাতে রয়েছে একগুচ্ছ কাজ। চলতি মাসেই মুক্তি পাবে শ্রাবন্তী অভিনীত ‘কাবেরী অন্তর্ধান’। পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের এই ছবিতে প্রসেনজিৎ-এর স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন শ্রাবন্তী।
 

Link copied!