• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

ঘোড়ার সঙ্গে বন্ধুত্ব করলেন শ্রাবন্তী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২৩, ০৩:১৭ পিএম
ঘোড়ার সঙ্গে বন্ধুত্ব করলেন শ্রাবন্তী
ছবি: সংগৃহীত

টালিউডের তারকা অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। বিতর্ক তার নিত্যসঙ্গী। কখনো প্রেম-বিয়ে-বিচ্ছেদ, কখনোবা নানান মুহূর্তের ছবি পোস্ট করে সমালোচনার জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। এবার ঘোড়ার সঙ্গে বন্ধুত্ব করে আবারও আলোচনায় এসেছেন তিনি।

দীর্ঘ সময় পরে আবারও সিনেমায় দেখা যাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের কালজয়ী উপন্যাস ‘দেবী চৌধুরানী’কে বড় পর্দায় নিয়ে আসছেন তিনি। আগামী নভেম্বর মাস থেকে এই সিনেমার শুটিং শুরু হবে। তার আগে শ্রাবন্তী প্রস্তুতি শুরু করলেন এই সিনেমার জন্য। চরিত্রের প্রয়োজনে তাকে ঘোড়া চালাতে হবে। তাই আপাতত ঘোড়া চালানো শিখছেন এই অভিনেত্রী।

বুধবার (৩০ আগস্ট) থেকে তিনি ঘোড়া চালানো শেখা শুরু করেছেন। এদিন সময়মতো একদম সকাল সাড়ে ৬টার দিকে পৌঁছে যান ময়দানে। তার পরই বাধ্য ছাত্রীর মতো শুরু করেন ট্রেনিং নেওয়া।

শ্রাবন্তী বলেন, “ঘোড়া চালাতে প্রথম প্রথম একটু ভয় লাগছিল। কিন্তু পরে সেটা একদমই কেটে গেছে। ঘোড়ার সঙ্গে বন্ধুত্ব হয়ে গেছে। আসলে এ তো আর বেড়াতে গিয়ে ঘোড়ায় চড়া নয়, নিজে চালানো। তবে আমায় যিনি ঘোড়া চালানো শেখাচ্ছেন তিনি বলেছেন, প্রথম দিন অনুযায়ী নাকি আমি ভালো পারফর্ম করেছি।”

শুভ্রজিৎ মিত্রর পরিচালনায় তৈরি হবে এই সিনেমাটি। ভবানী পাঠকের চরিত্রে থাকবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এ ছাড়া অন্যান্য ভূমিকায় সব্যসাচী চক্রবর্তী, অর্জুন চক্রবর্তী, বিবৃতি চট্টোপাধ্যায়, প্রমুখ থাকবেন। আগামী নভেম্বর থেকে জানুয়ারি পর্যন্ত চলবে এই সিনেমার শুটিং।

Link copied!