• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০, ১১ শা’বান ১৪৪৫

সাকিবকে পেয়ে আপ্লুত ‘মানিকে মাগে হিতে’ গায়িকা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ৬, ২০২৩, ১০:৩৪ এএম
সাকিবকে পেয়ে আপ্লুত ‘মানিকে মাগে হিতে’ গায়িকা
ইয়োহানি- সাকিব আল হাসান, ছবি: সংগৃহীত

লঙ্কা প্রিমিয়ার লিগ (এলপিএল) খেলতে শ্রীলঙ্কায় রয়েছেন বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। এলপিএলের উদ্বোধনী আয়োজনে গান পরিবেশনের সুবাদে ক্রিকেটারদের সঙ্গে সাক্ষাতের সুযোগ মিলেছে ‘মানিকে মাগে হিতে’-খ্যাত গায়িকা ইয়োহানির।

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে কাছে পেয়ে ছবি তোলার সুযোগ হাতছাড়া করতে চাননি তিনি। সাকিবের সঙ্গে তোলা ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজে প্রকাশ করেছেন ভাইরাল এই সংগীত শিল্পী। ছবিটি নিয়ে ইয়োহানির মুখপাত্র দিলানজন সেনেভিরত্নে শনিবার (৫ আগস্ট) সংবাদমাধ্যমকে জানান, সাকিব আল হাসানের সঙ্গে সাক্ষাতের সুযোগ পেয়ে আপ্লুত হয়েছেন ইয়োহানি। একসঙ্গে দারুণ সময় কাটিয়েছেন তারা, টুকটাক কথাও হয়েছে।

এলপিএলের দল গল টাইটানসে খেলছেন সাকিব আল হাসান। গত রোববার কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধনী আয়োজনে ‘মানিকে মাগে হিতে’ পরিবেশন করেছেন ইয়োহানি। ইয়োহানির গাওয়া ‘মানিকে মাগে হিতে’ শ্রীলঙ্কা ছাড়াও ভারত ও বাংলাদেশে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। সুর ও সংগীত পরিচালনার পাশাপাশি ইয়োহানি সংগীত প্রযোজনাও করেন। গান করে পেয়েছেন একাধিক পুরস্কার। নিজ দেশ শ্রীলঙ্কায় তাকে বলা হয় র‍্যাপ কুইন। বলিউড ছবি ‘শিদ্দাত’-এর টাইটেল ট্র্যাকও গেয়েছেন ভাইরাল এই সংগীতশিল্পী। 

Link copied!