• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

আদনান সামির বিরুদ্ধে তার ভাই জুনায়েদের অভিযোগ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৩, ০৪:৩৩ পিএম
আদনান সামির বিরুদ্ধে তার ভাই জুনায়েদের অভিযোগ

বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী আদনান সামি। একসময় ভারতীয় সংগীতাঙ্গনে তার গানের আধিপত্য ছিল। সম্প্রতি গায়ক আদনান সামির বিরুদ্ধে একাধিক মিথ্যাচারের অভিযোগ এনেছেন তার ছোট ভাই জুনায়েদ সামি।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারে প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা যায়, জুনায়েদ তার সব ক্ষোভ প্রকাশ করে টুইটারে এক দীর্ঘ অভিযোগ লিখেছেন।

জুনায়েদের সেই পোস্ট থেকে জানা যায়, আদনান নানা সময়ে মিথ্যার আশ্রয় নিয়ে থাকে। যে কারণে সোশ্যাল মিডিয়া থেকে উইকিপিডিয়া, সবখানেই আদনান সম্পর্কে ভুল তথ্য ছড়িয়ে রয়েছে।

জুনায়েদের পোস্ট থেকে আরও জানা যায়, ‘১৯৬৯ সালের ১৫ আগস্ট, পাকিস্তানের রাওয়ালপিন্ডির হাসপাতালে জন্মগ্রহণ করেন আদনান সামি। ১৯৭৩ সালে আমিও ওই হাসপাতালেই জন্মেছি। কিন্তু ও বলে বেড়ায় ওর জন্ম ইংল্যান্ডে, এটা সম্পূর্ণ মিথ্যা কথা। ইংল্যান্ডে পড়তে গিয়ে পরীক্ষায় পাস করতে পারেননি। লাহোর থেকেই শেষমেশ ডিগ্রি নেন আদনান।’

‘এমনকি দ্বিতীয় স্ত্রীর আপত্তিকর এক ভিডিও ফাঁস হওয়ার ব্যাপারেও হাত ছিল এ গায়কের। স্বামী-স্ত্রী নিজেদের ঘনিষ্ঠ ভিডিও শুট করতেই পারেন, তবে সেটা নিজেদের মধ্যে রাখা উচিত। কিন্তু আদনান সেটা কোর্টে পেশ করে গোটা ভারতকে দেখার সুযোগ করে দিয়েছিল। আর পরে সে দাবি করে, এটা ও বানায়নি বরং বানিয়েছে সাবাহর প্রেমিক! এসব মিথ্যা। আমি তো শুনেছিলাম কোর্টে সাবাহ জ্ঞান হারিয়েছিল।’

নিজ জন্মভূমির চেয়ে ভারতেই বেশি পারিশ্রমিক পান আদনান। আর সে কারণেই ভারতের নাগরিকত্ব নিয়েছে সে, এমনটাই অভিযোগ করেন আদনানের ছোট ভাই জুনায়েদ।

আদনান সম্পর্কে আরও অনেক অজানা তথ্য ফাঁস করেন জুনায়েদ। চুরির ঘটনায় ফেঁসে কানাডায় কারাবাসও ভোগ করেছিলেন জনপ্রিয় এ গায়ক। এমন সব অজানা তথ্য জানান ভাইরাল সে পোস্টে।

Link copied!