• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

স্পাইডারম্যানে শুবমান গিলের যুক্ততা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৯, ২০২৩, ০৯:৫৪ এএম
স্পাইডারম্যানে শুবমান গিলের যুক্ততা

হলিউড আর ভারতীয় ক্রিকেটের এ যেন আশ্চর্য মেল বন্ধন। মাঠে ব্যাটিং নৈপুণ্যের জন্য ভারতের জাতীয় দলের ক্রিকেটার শুবমান গিল পরিচিত। এবার প্রকাশ হচ্ছে তার অন্য প্রতিভা। আগামী ২ জুন ভারতে ১০টি ভাষায় মুক্তি পাবে হলিউডের জনপ্রিয় ‘স্পাইডার-ম্যান’ ফ্র্যাঞ্চাইজির অ্যানিমেশন সিনেমা ‘স্পাইডার-ম্যান: অ্যাক্রস দ্য স্পাইডার ভার্স’। এ সিনেমার হিন্দি ও পাঞ্জাবি দুটি ভাষায় কণ্ঠ দিয়েছেন এই শুবমান গিল।

ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে জানা যায়, ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে ‘স্পাইডার-ম্যান : অ্যাক্রস দ্য স্পাইডার ভার্স’ হবে প্রথম হলিউড সিনেমা যা ভারতের ১০টি ভাষায় ডাব করা। আবার শুবমান গিল হচ্ছেন প্রথম কোনো ভারতীয় ক্রিকেটার, যিনি হলিউডের কোনো অ্যানিমেশন সিনেমায় কণ্ঠ দিলেন।

সনি পিকচার্স নির্মিত এ সিনেমায় কণ্ঠ দেওয়া প্রসঙ্গে কলকাতার হয়ে আইপিএল মাতানো শুবমান গিল তার স্যোশাল অ্যাকাউন্টে বলেছেন, “শুবমান এখন স্পাইডার-ম্যান। ‘স্পাইডার-ম্যান: অ্যাক্রস দ্য স্পাইডার ভার্স’-এ ভারতীয় স্পাইডার-ম্যান পবিত্র প্রভাকরের জন্য আমার কণ্ঠ দিতে পেরে আমি রোমাঞ্চিত। ‘স্পাইডার-ম্যান’ দেখে বড় হয়েছি। সুপার হিরোদের মধ্যে বরাবরই স্পাইডারম্যান আমার পছন্দ। সিনেমাটি মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।” 

Link copied!