• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

শ্রাবন্তীকে ‘বুড়ি’ বলে কটাক্ষ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৩, ১২:২১ পিএম
শ্রাবন্তীকে ‘বুড়ি’ বলে কটাক্ষ
শ্রাবন্তী চ্যাটার্জি, ছবি: সংগৃহীত

টালিউডের তারকা অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। বিতর্ক তার নিত্যসঙ্গী। কখনো প্রেম-বিয়ে-বিচ্ছেদ, কখনো-বা নানান মুহূর্তের ছবি পোস্ট করে সমালোচনার জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। অভিনয়ে এখন তেমন নিয়মিত না হলেও সামাজিক যোগাযোগমাধ্যমে সরব থাকেন শ্রাবন্তী। এবার সেই সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের মেকআপ না করা একটি ছবি প্রকাশ করে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছেন এই  অভিনেত্রী।

বুধবার ( ২৩ আগস্ট) নিজের ফেসবুক পেজে মেকআপ ছাড়া একটি ছবি প্রকাশ করেন শ্রাবন্তী, যা দেখামাত্রই নায়িকার রূপের সমালোচনায় মেতে ওঠেন নেটিজেনরা।

একজন লিখেছেন, মেকআপ ছাড়া সব নায়িকা পেত্নী, আপনাকেও সে রকম লাগছে। অন্য একজন মন্তব্য করেছেন, চেহারায় বার্ধক্যের ছাপ পড়েছে। কেউ বলছেন, সব সৌন্দর্যের শেষ আছে। কেউ আবার নায়িকাকে ‘বুড়ি’ বলে কটাক্ষ করেছেন।

অনেক ভক্ত আবার প্রশংসা আর ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। এসব কোন কিছুই যেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তীকে স্পর্শ করে না। তিনি রীতিমতো জিমচর্চা চালিয়ে যাচ্ছেন। সামাজিক মাধ্যমে কে কি বলল তা তিনি গায়ে মাখেন না।

বর্তমানে শুভ্রজিৎ মৈত্রর ‘দেবী চৌধুরানি’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন শ্রাবন্তী। এ ছাড়া ইতোমধ্যেই জিতু কমলের সঙ্গে ‘বাবুসোনা’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি।

Link copied!