• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ৫ জ্বিলকদ ১৪৪৫

সৃজিতের কাছে জামা চাইলেন স্বস্তিকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৭, ২০২৩, ১২:০৪ পিএম
সৃজিতের কাছে জামা চাইলেন স্বস্তিকা

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। বলিউডেও নাম কামিয়েছেন তিনি। ওয়েব প্ল্যাটফর্মের জাগরণে বেশ কয়েকটি আলোচিত কনটেন্টেও দেখা গেছে তাকে। তবে বর্তমানে নানান মন্তব্যে আলোচনা থেকে সমালোচনা বেশি হচ্ছে এই অভিনেত্রীকে নিয়ে। এবার তার প্রাক্তন প্রেমিক কলকাতার আলোচিত পরিচালক সৃজিত মুখার্জির ছবিতে মন্তব্য করে আবারও আলোচনায় স্বস্তিকা।

পরিচালক বিরশা দাশগুপ্তকে সঙ্গে নিয়ে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন সৃজিত। সেখানে তাকে দেখা গেছে, সুকুমার রায়ের ‘আবোল-তাবোল’ ছড়ার জামা পরেছেন সৃজিত। সেই জামাতেই চোখ আটকে গেল স্বস্তিকার। আর চোখ আটকাতেই সৃজিতের কাছে আবদার করে বসলেন। ইনস্টাগ্রামে প্রকাশ্যেই সৃজিতের কাছে জামা চাইলেন তিনি। লিখলেন, ‘আমারও একটা চাই!’

একসময় সৃজিত ও স্বস্তিকাকে নিয়ে টলিপাড়ায় নানা গুঞ্জন রটেছিল। তবে নিজেদের সম্পর্ক নিয়ে একেবারেই মুখ খুলতে চাননি কেউ। সব রটনার পরেও যে নিজেদের মধ্যে বন্ধুত্বটা রয়েছে, তা যেন ফের প্রমাণ করতে চাইলেন স্বস্তিকা।

তবে সৃজিত সত্যিই এই ‘আবোল-তাবোল’ জামাটি দেবেন কিনা, তা অবশ্য স্পষ্ট করেননি তার সেই পোস্টের মন্তব্য।

কিছুদিন আগে ‘যৌন হেনস্তা কোনো তুচ্ছ ঘটনা নয়। কোনো ক্ষমা নেই এর’ বলে মন্তব্য আলোচনায় এসেছিলেন স্বস্তিকা। সেবার ভারতীয় এক পরিচালকের বিরুদ্ধে যৌন হয়রানীর অভিযোগ এনেছিলেন ‘গাল খাটা’ খ্যাত এই অভিনেত্রী।

 

 

Link copied!