• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

বিয়ের চারমাসেই মা হতে যাচ্ছেন অভিনেত্রী কিয়ারা!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৫, ২০২৩, ০৫:৫২ পিএম
বিয়ের চারমাসেই মা হতে যাচ্ছেন অভিনেত্রী কিয়ারা!

ফেব্রুয়রিতে সাত পাকে বাঁধা পড়েন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। রাজস্থানের জয়সলমেরে সূর্যগড় দুর্গে রাজকীয় অনুষ্ঠানের মাধ্যমে চার হাত এক হয় দুই তারকার। চার মাসের মাথায় গুঞ্জন উঠেছে, মা হতে যাচ্ছেন কিয়ারা।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে জানায়, কিয়ারা-কার্তিকের পরবর্তী সিনেমা ‘সত্য প্রেম কি কথা’মুক্তি উপলক্ষে ভারতের নানা জায়গায় ছুটছেন এই জুটি। তারই অংশ হিসেবে রাজস্থানে গিয়েছিলেন তারা। সেখানে একসঙ্গে হেঁটে যেতে দেখা যায় কিয়ারা-কার্তিককে। এসময় ক্যামেরা বন্দি হন এই তারকা জুটি। আর এ মুহূর্তের ছবিকে কেন্দ্র করে গুঞ্জন উঠেছে, কিয়ারা অন্তঃসত্ত্বা।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, কিয়ারার পরনে ব্রালেট, তার ওপরে রাজস্থানি হাতের কাজ করা ব্লেজার ও প্যান্ট। নাভির ঠিক নিচে হুক দিয়ে আটকানো ব্লেজার। তার ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে অভিনেত্রীর স্ফীতোদর। এটিকে বেবি বাম্প বলে মন্তব্য করছেন নেটিজেনরা।

এরইমধ্যে প্রায় হইচই পড়ে গেছে নেটদুনিয়ায়। বিয়ের চার মাসের মধ্যেই অভিনেত্রী সত্যি অন্তঃসত্ত্বা কি না, তা নিয়ে জল্পনা জমজমাট। নেটিজেনদের কেউ লিখেছেন, ‘কিয়ারা কি অন্তঃসত্ত্বা?’, কেউ বলেছেন,‘আমার তো ‘বেবি বাম্প’ বলে মনে হচ্ছে।’

যদিও নেটপাড়ার একাংশের মতে, মোটেও কোনও ‘বেবি বাম্প’ -এর লক্ষণ বোঝা যাচ্ছে না। তবে এ নিয়ে কোনো মন্তব্য করেননি কিয়ারা।

‘শেরশাহ’ সিনেমার শুটিং সেট থেকে প্রেমের সম্পর্কে জড়ান সিদ্ধার্থ-কিয়ারা। তারপর এ জুটির প্রেম-বিয়ে নিয়ে আলোচনা কম হয়নি। সব জল্পনার অবসান ঘটিয়ে গত ৭ ফেব্রুয়ারি বিকালে রাজস্থানের জয়সালমীরের সূর্যগড় হোটেলে জাঁকজমক আয়োজনের মধ্য দিয়ে মালা বদল করেন এই তারকা জুটি।  
 

Link copied!