• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

১৯ এপ্রিল থেকে যুক্তরাষ্ট্র ও কানাডা মাতাবে শাকিবের ‘রাজকুমার‍‍`


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪, ০৬:৫৪ পিএম
১৯ এপ্রিল থেকে যুক্তরাষ্ট্র ও কানাডা মাতাবে শাকিবের ‘রাজকুমার‍‍`
শাকিব খান। ছবি: ফেসবুক থেকে

দেশ মাতিয়ে এবার দেশের বাইরে যুক্তরাষ্ট্র ও কানাডায় একযোগে ৭৫টি থিয়েটারে অফিসিয়াল রিলিজ করা হচ্ছে রাজকুমার। মাতাবে শাকিব খানের ‍‍`রাজকুমার‍‍`। ফেসবুকে ক্ষুদে বার্তায় এমনটাই জানিয়েছে সুপারস্টার শাকিব খান। মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকালে  শাকিব তার ভেরিফায়েড ফেসবুকে তিনটি ছবি পোস্ট করে সেখানে ক্যাপশনে লেখেন-
ঈদুল ফিতরে মুক্তির পর সারাদেশের মানুষের ভালোবাসায় ধন্য হয়ে আগামী ১৯ এপ্রিল থেকে সুদূর আমেরিকা ও কানাডায় ‍‍`রাজকুমার‍‍` মুক্তি পাচ্ছে। দেশের পর এবার প্রবাসী সকল বাংলা ভাষাভাষীদের মন জয় করবে ‍‍`রাজকুমার‍‍`, ভালোবাসা ছড়িয়ে পড়বে পৃথিবী জুড়ে।

দেশ ঈদের দিন মুক্তি পাওয়া সুপারস্টার শাকিব খান অভিনীত সিনেমা ‘রাজকুমার’ দর্শক চাহিদার শীর্ষে। মুক্তির সঙ্গে সঙ্গে দর্শক হলে গিয়ে সিনেমাটি হুমড়ি খেয়ে দেখছেন।

ঈদের ছবি হিসেবে বাণিজ্য ও দর্শকপ্রিয়তায় এগিয়ে রয়েছে শাকিব খান অভিনীত ‘রাজকুমার’। সিনেমার গল্পের বিভিন্ন অংশ দর্শককে আবেগ আপ্লুত করছে। সেই সঙ্গে শাকিবের অভিনয়ও পাচ্ছে ভূয়সী প্রশংসা। ফলে স্টার সিনেপ্লেক্সসহ বিভিন্ন প্রেক্ষাগৃহে উল্লেখযোগ্য দর্শক সমাগম হচ্ছে। ঈদে সর্বাধিক ১২৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘রাজকুমার’।

‘রাজকুমার’ বাংলা সিনেমার নতুন ইতিহাস গড়বে বলে মন্তব্য করেছেন রাজকুমার সিনেমার পরিচালক হিমেল আশরাফ। তিনি সিনেমা নিয়ে বলেন, ‘ঢাকা, পাবনা, কুষ্টিয়া, মানিকগঞ্জ, টাঙ্গাইল, গাজীপুর, বান্দরবন, ভারত ও আমেরিকায় শুটিং হয়েছে রাজকুমার। এমন লোকেশনে, এমন আয়োজনে রাজকুমারের শুটিং হয়েছে যা কিছুদিন আগেও বাংলা সিনেমার জন্য স্বপ্ন ছিল। শুধু নিউইয়র্কেই টানা ১৮ দিন শুটিং হয়েছে। যেখানে প্রতিদিন অনেক আমেরিকান প্রফেশনাল কর্মী কাজ করেছেন, সাথে বাংলাদেশের টিম তো ছিলই।’

‘রাজকুমার’ সিনেমায় শাকিব খানের বিপরীতে রয়েছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি আরও রয়েছেন, তারিক আনাম খান, মাহিয়া মাহি প্রমূখ। সিনেমাটি প্রযোজনা করেছেন ভার্সেনটাইল মিডিয়া। ৮ কোটি টাকা ব্যয়ে সিনেমাটি প্রযোজনা করেছেন আরশাদ আদনান।


 

Link copied!