• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

যুক্তরাষ্ট্র ও কানাডায় ৪২ প্রেক্ষাগৃহে শাকিবের প্রিয়তমা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ৬, ২০২৩, ০১:১৪ পিএম
যুক্তরাষ্ট্র ও কানাডায় ৪২ প্রেক্ষাগৃহে শাকিবের প্রিয়তমা

ঢালিউড সিনেমায় শাকিব খান মানেই চমক। প্রতি ঈদে বাজিমাত করে শাকিবের সিনেমা। সেই ধারাবাহিকতায় এবার ঈদুল আজহায় ১০৮টি প্রেক্ষাগৃহে চলছে শাকিব খান অভিনীত ‍‍‘প্রিয়তমা’ সিনেমাটি। শুধু বাংলাদেশেই নয়, যুক্তরাষ্ট্র ও কানাডায় মুক্তি পাচ্ছে প্রিয়তমা। বিষয়টি আগেই নিশ্চিত করেছেন ‘প্রিয়তমা’র আন্তর্জাতিক পরিবেশনা সংস্থা স্বপ্ন স্কেয়ারক্রোর কর্তা সজীব সপ্তক। এবার জানা গেল, ৭ জুলাই থেকে যুক্তরাষ্ট্রে ৩৭টি এবং কানাডায় ৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যম নিশ্চিত করেছেন সিনেমাটির পরিচালক হিমেল আশরাফ।

এক ফেসবুক পোস্টে প্রিয়তমার পরিচালক হিমেল আশরাফ বলেন,  “আগামীকাল (শুক্রবার) থেকে বিশ্বব্যাপী মোট ১৫০ হলে চলবে প্রিয়তমা। বাংলাদেশে ১০৮ (দ্বিতীয় সপ্তাহ), আমেরিকা ৩৭ এবং কানাডায় ৫টি হলে সগৌরবে চলবে আপনাদের প্রিয়তমা।” এ ছাড়া পরিবার, প্রিয়জন, প্রিয়তম বা প্রিয়তমাকে সিনেমাটি উপভোগ করেন এই পরিচালক।

এর আগে হিমেল আশরাফ এক পোস্টে ফেসবুকে বলেন, “হ্যালো যুক্তরাষ্ট্র ও কানাডা! আগামী ৭ জুলাই থেকে আপনারা আপনাদের পাশের প্রেক্ষাগৃহে দেখতে পাবেন ‘প্রিয়তমা’। শিগগিরই হললিস্ট দেওয়া হবে। আমি নিজে একজন আমেরিকাপ্রবাসী হিসেবে সেখানকার সব বাংলাদেশিকে অনুরোধ করব, আপনারা প্রেক্ষাগৃহে গিয়ে বাংলা সিনেমা দেখুন। পাশে থাকুন।”

রোমান্টিক-অ্যাকশন ধাঁচের সিনেমা ‘প্রিয়তমা’। আরশাদ আদনানের প্রযোজনায় ছবিটির কাহিনি লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। এতে শাকিবের বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করছেন কলকাতার ইধিকা পাল। ছবিটিতে আরও অভিনয় করছেন কাজী হায়াত, শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, সহীদ নবী প্রমুখ।

 

 

Link copied!