• ঢাকা
  • রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১, ১৪ মুহররম ১৪৪৫

‘তুফান সিনেমার মধ্য দিয়ে শাকিব ভিন্ন উচ্চতায় পৌঁছে গেছেন’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২০, ২০২৪, ১১:৫৬ এএম
‘তুফান সিনেমার মধ্য দিয়ে শাকিব ভিন্ন উচ্চতায় পৌঁছে গেছেন’
তুফান পোস্টারে শাকিব. তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। ছবি: কোলাজ

‘পরিচালক রায়হান রাফী পরিচালিত ‘তুফান’ আমাদের বাংলা চলচ্চিত্রকে একটি অন্যমাত্রায় নিয়ে গেছে। আমাদের মেগাস্টার শাকিব খান ভিন্নরূপে আবির্ভূত হয়েছেন। যেই জায়গাটাতে আমরা শাকিব খানকে দেখি, তুফান সিনেমার মধ্য দিয়ে শাকিব ভিন্ন উচ্চতায় পৌঁছে গেছেন। তিনি প্রমাণ করেছেন যে, শাকিব সেরাদের সেরা।  

সিনেমাটি দেখা শেষে হল থেকে বের হয়ে সাংবাদিকদের সিনেমাটি নিয়ে প্রতিক্রিয়া জানাতে গিয়ে এভাবেই বলেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

মন্ত্রী বলেন  ‘তুফান’ সিনেমাটি এক কথায় বলতে গেলে উরাধুরা। এতে রয়েছে ফুল অফ ইমোশন, এন্টারটেইনমেন্ট ও টুইস্ট। একেবারেই বিশ্বমানের একটা সিনেমা। যতটুকু প্রত্যাশা নিয়ে এসেছিলাম, তার চেয়ে বহুগুণ বেশি নিয়ে ফিরে যাচ্ছি।’

জুনাইদ আহমেদ পলক আরও বলেন, ‘সব মিলিয়ে ডিরেকশন, অভিনয়, মিউজিক, অ্যাকশন নিয়ে ‘তুফান’ একটি চমৎকার সিনেমা। আমরা এখন বলতে পারি, চলচ্চিত্রে যেকোনোভাবেই আমরা বলিউড কিংবা হলিউডের সঙ্গে প্রতিদ্বন্দিতা করতে পারি।’

ঈদের দিন সারা দেশের ১২৩ হলে মুক্তি পেয়েছে পরিচালক রায়হান রাফী পরিচালিত ‘তুফান’ । এতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা শাকিব খান। সোমবার সিনেমাটি মুক্তি পাওয়ার পর থেকেই তুফান দেখতে প্রেক্ষাগৃহে উপচে পড়েছেন দর্শকরা।

মঙ্গলবার রাতে তুফান সিনেমা দেখতে সপরিবারে রাজধানীর একটি সিনেপ্লেক্সে যান জুনাইদ আহমেদ পলক।

প্রতি ঈদেই পরিবার নিয়ে সিনেপ্লেক্সে গিয়ে সিনেমা দেখেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এবারও বাদ যাননি। মঙ্গলবার সপরিবার দেখেছেন আলোচিত সিনেমা ‘তুফান’।

Link copied!