• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

ভয়াবহ সড়ক দুর্ঘটনার শিকার শাহরুখের নায়িকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৪, ২০২৩, ১২:৫৭ পিএম
ভয়াবহ সড়ক দুর্ঘটনার শিকার শাহরুখের নায়িকা
বলিউড অভিনেত্রী গায়ত্রী যোশী । ছবি: সংগৃহীত

ভয়াবহ সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন বলিউড অভিনেত্রী গায়ত্রী যোশী ও তার স্বামী বিকাশ ওবেরয়। স্বামীকে নিয়ে ইতালিতে অবসর যাপনের জন্য গিয়েছেন গায়ত্রী। সেখানে দুর্ঘটনার কবলে পড়েন এই অভিনেত্রী। গায়ত্রী যোশীকে শাহরুখ খানের সঙ্গে ‘স্বদেশ’ সিনেমাতে বলিউড বাদশা শাহরুখ খানের সঙ্গে দেখা গিয়েছিল। সংবাদমাধ্যমকে গায়ত্রী নিজেই দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

দ্য ফ্রি প্রেস জার্নালকে গায়ত্রী বলেন,  ‘‘বিকাশ এবং আমি ইতালিতে আছি। আমরা এখানে একটি দুর্ঘটনার মুখোমুখি হই (একাধিক গাড়ির সংঘর্ষ)। সৃষ্টিকর্তার কৃপায় আমরা দুজনেই একদম ভালো আছি। ল্যাম্বরগিনি এবং ফেরারি-সহ বেশ কয়েকটি গাড়ি একই সঙ্গে ক্যাম্পার ভ্যানকে ওভারটেক করার চেষ্টা করলে দুর্ঘটনাটি ঘটে।’’

এদিকে এ সড়ক দুর্ঘটনার একটি ভিডিও সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যায়, কয়েকটি গাড়ি ওভারটেক করার চেষ্টা করছে একটি কাভার্ট ভ্যান। এসময় একটি ল্যাম্বারগিনি ও একটি ফেরারিসহ কয়েকটি গাড়ি ভ্যানটিকে ধাক্কা দিলে তা উল্টে যায়। আর ধাক্কা দেওয়া একাধিক গাড়ি সড়ক থেকে ছিটকে পড়ে।

২০০৪ সালে ‘স্বদেশ’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন গায়ত্রী। এ সিনেমায় শাহরুখ খানের বিপরীতে অভিনয় করে সমালোচকদের প্রশংসা কুড়ান তিনি। এ সিনেমা মুক্তির পর অভিনয় থেকে নিজেকে সরিয়ে নেন। ২০০৫ সালে বিকাশ ওবেরয়কে বিয়ে করে সংসারী হন এই অভিনেত্রী।

Link copied!