• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

‘জওয়ান’-এর শুটিংয়ের জন্য চেন্নাই যাচ্ছেন শাহরুখ


তপন বকসি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৩, ০৮:৪২ পিএম
‘জওয়ান’-এর শুটিংয়ের জন্য চেন্নাই যাচ্ছেন শাহরুখ

পাঠান ছবির অনন্য সাফল্যের পর এবার শাহরুখ খান রওনা দিলেন চেন্নাইয়ে তার নতুন সিনেমা ‘জওয়ান’-এর শুটিংয়ের উদ্দেশ্যে। পাঠান সিনেমা রিলিজের ১৬ দিনের মধ্যে নতুন সিনেমার কাজে ব্যস্ত হয়ে পড়েছেন কিং খান।

শনিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে শাহরুখ মুম্বাই ছেড়ে চেন্নাইয়ের উদ্দেশে রওনা হন। শাহরুখের নতুন সিনেমা ‍‍‘জওয়ান‍‍’ পরিচালনা করছেন দক্ষিণের পরিচালক অ্যাটলি।

এই ছবির প্রথম পর্বের শুটিং হয় পুনেতে ২০২১ সালের সেপ্টেম্বর মাসে। তারপর মুম্বাই, হায়দরাবাদ, চেন্নাই ও ঔরঙ্গবাদের বেশ কিছু জায়গায় এই ছবির শুটিং শেষে এই মুহূর্তে শাহরুখ আবার ফিরে যাচ্ছেন চেন্নাইয়ের শুটিংয়ে। 

শনিবার মুম্বাইয়ের কালিনা এয়ারপোর্টের বিশেষ ভিআইপি গেটে শাহরুখকে কালো রঙের সোয়েটশার্ট এবং সানগ্লাসে, সঙ্গে কালো রঙের লেদার ব্যাগ, গ্রে কালার প্যান্টের সঙ্গে পায়ে মানানো স্নিকার্সের সঙ্গে দেখা গেল। তার সঙ্গেই ছিলেন পরিচালক। অ্যাটলির পরনে ছিল ব্ল্যাক টি-শার্ট আর গ্রে কালারের জিন্স।

অ্যাটলির এটিই প্রথম হিন্দি ছবি। তিনি মূলত তামিল পরিচালক। জওয়ান ছবিতে শাহরুখের বিপরীতে রয়েছেন প্রখ্যাত দক্ষিণি নায়িকা নয়নতারা। ‘জওয়ান’ ছবিতে শাহরুখের সঙ্গে রয়েছেন বিজয় সেথুপথি, সানিয়া মালহোত্রা, সুনীল গ্রোভার, তামিল অভিনেতা যোগী বাবু ও প্রিয়মনি। চলতি বছরের ২ জুন সিনেমাটি হিন্দি, তামিল, তেলুগু ও কন্নড় ভাষায় সারা বিশ্বে রিলিজ করা হবে। 

Link copied!