• ঢাকা
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০, ১৩ শা’বান ১৪৪৫

আমি অনেকদিন ধরেই সিঙ্গেল: শবনম ফারিয়া


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২৩, ০৯:৩৪ এএম
অভিনেত্রী শবনম ফারিয়া। ছবি: সংগৃহীত

বিবাহবিচ্ছেদের পর নেটিজেনদের কটু আক্রমণ থেকে রক্ষা পেতে ফেসবুককে সাময়িক বিদায় জানিয়েছিলেন অভিনেত্রী শবনম ফারিয়া। এরপর কেটে গেছে অনেকদিন। মাঝখানে বিরতি দিয়ে আবারও কাজে ফিরিছেন তিনি। তবে এখনো তার ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগিদের আগ্রহের শেষ নেই। এবার নিজেকে পুরোপুরি সিঙ্গেল বললেন সময়ের আলোচিত এই অভিনেত্রী।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ও অভিনীত ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ ওয়েব সিনেমার বিশেষ প্রদর্শনীর আগে গণমাধ্যমে কথা বলেন শবনম ফারিয়া। এসময় কাজের ব্যস্ততাসহ ব্যক্তিগত নানান বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেন তিনি।

এখন কি সিঙ্গেল নাকি মিঙ্গেল? এমন প্রশ্নের উত্তরে ফারিয়া বলেন, “আমি এখন শতভাগ সিঙ্গেল আছি। তবে কবে মিঙ্গেল হবো সেটা বলতে পারছি না।”

এই মুহূর্তে মিঙ্গেল হওয়ার জন্য কাউকে খুঁজছেন কিনা? এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, “আমার নিজের ওপর ভরসা নাই। আমি নিজে খুঁজছি না। এটা তো আমার হাতে না। এটা সম্পূর্ণ আল্লাহর হাতে। আমি বিশ্বাস করি, প্রতিটা রিলেশনশিপ আল্লাহর হাতে থাকে। তাই এসব নিয়ে এখন বেশি চিন্তা করি না।”

চরকিতে ‘মিনিস্ট্রি অব লাভ’-প্রজেক্টে জনপ্রিয় ১২ নির্মাতা ভালোবাসার গল্প নিয়ে ১২টি চরকি অরিজিনাল ফিল্ম নির্মাণ করছেন। এই পুরো প্রজেক্টের সার্বিক তত্ত্বাবধানে আছেন মোস্তফা সরয়ার ফারুকী। তিনি নিজে ‘অটোবায়োগ্রাফি’ ও ‍‍‘মনোগামী‍‍’ নামে দুইটি সিনেমা নির্মাণ করছেন। ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’তে অভিনয়ের মাধ্যমে প্রথমবার বড় পর্দায় অভিষেক হচ্ছে মোস্তফা সরয়ার ফারুকীর। তার সঙ্গে জুটি বেঁধেছেন তার স্ত্রী অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

‘অটোবায়োগ্রাফি’তে ফারুকী ও তিশা ছাড়াও অভিনয় করেছেন ডিপজল, ইরেশ যাকের, ডলি জহুর, শরাফ আহমেদ জীবনসহ আরও অনেকে।

Link copied!