• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

মুক্তির প্রথম দিনের আয়ে পাঠান-জওয়ান থেকে পিছিয়ে ‘ডানকি’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২৩, ১২:০১ পিএম
মুক্তির প্রথম দিনের আয়ে পাঠান-জওয়ান থেকে পিছিয়ে ‘ডানকি’
মুক্তির প্রথম দিনের আয়ে পাঠান-জওয়ান থেকে পিছিয়ে ডানকি । ছবি: সংগৃহীত

বছরের শেষ চমক দিতে ‘ডানকি’ সিনেমা নিয়ে হাজির হয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) মুক্তির প্রথম দিনেই সিনেমাটি ১৫ হাজার শো প্রদর্শিত হয়েছে। তবে এ বছরে পাঠান ও জওয়ান যেভাবে ধামাকা দিয়েছিল, সেভাবে ঝড় তুলতে পারেনি ‘ডানকি’।

মুক্তির প্রথম প্রহর থেকে দর্শকদের ভূয়সী প্রশংসা কুড়াচ্ছে ‘ডানকি’। তবে মুক্তির প্রথম দিনে ভারতে সবচেয়ে বেশি আয় করা হিন্দি সিনেমার তালিকায় প্রথম পাঁচে জায়গা পায়নি সিনেমাটি। বলি মুভি রিভিউজ ডটকম জানিয়েছে, মুক্তির প্রথম দিনে শুধু ভারতে ‘ডানকি’ আয় করেছে ৩২ কোটি রুপি। বিশ্বব্যাপী সিনেমাটির মোট আয় ৬৫ কোটি রুপি। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৮৬ কোটি টাকা।

এর আগে শাহরুখ অভিনীত ‘পাঠান’ মুক্তির প্রথম দিনে ভারতে আয় করেছিল ৫৫ কোটি রুপি এবং‘জওয়ান’ আয় করেছিল ৬৫.৫ কোটি রুপি। সেদিক থেকে প্রথম দিনে ভারতে সবচেয়ে বেশি আয় করা হিন্দি সিনেমার তালিকায় ডানকির অবস্থান সপ্তম।

‘ডানকি’র মাধ্যমে প্রথমবার রাজকুমার হিরানির সঙ্গে কাজ করলেন শাহরুখ। এ সিনেমার প্রযোজনা করেছে শাহরুখ আর গৌরীর রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। সিনেমাতে শাহরুখের নায়িকা তাপসী পান্নু। এছাড়াও রয়েছেন ধর্মেন্দ্র ও ভিকি কৌশল।  

Link copied!