• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫

পর্দার ‘মুজিব’ পেলেন ১০ কাঠার প্লট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৪, ০২:৫৪ পিএম
পর্দার ‘মুজিব’ পেলেন ১০ কাঠার  প্লট
বঙ্গবন্ধু বায়োপিকে ‘পর্দার মুজিব’ আরিফিন শুভ। ছবি-ভিডিও থেকে

অভিনেতা আরিফিন শুভ এখন পর্দার ‘মুজিব’। মাত্র ১ টাকার বিনিময়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন এই অভিনেতা।  তিনি এখন মুজিব খ্যাত নায়ক । পর্দার এই ‘মুজিব’  আরিফিন শুভ পেলেন ১০ কাঠার  প্লট।

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) পূর্বাচল নতুন শহর প্রকল্প থেকে এই প্লট বরাদ্দ দেওয়া হয়েছ। গত ২৭ নভেম্বর রাজউকের বোর্ড সভায় এ সিদ্ধান্ত হয়। আর সেই খবরটি বছরের শুরুতেই প্রকাশ হয় নানা মাধ্যমে।

বিষয়টি নিয়ে  রাজউক চেয়ারম্যান (সচিব) আনিছুর রহমান মিঞা জানান, সরকারের সিদ্ধান্ত অনুযায়ী সংরক্ষিত কোটায় যথাযথ মাধ্যমে আবেদন আসলে রাজউকের বোর্ড সভায় তা আলোচনা হয়। সেখানে বোর্ডের সিদ্ধান্ত ইতিবাচক হলে তা অনুমোদন হয়। প্লট বরাদ্দের জন্য অনেক আবেদনই আসে। সরকারের পক্ষ থেকে সিদ্ধান্ত আসলে পূর্বাচল নতুন শহর প্রকল্প থেকে প্লট দেওয়া হয়। কারণ, পূর্বাচল ছাড়া এখন প্লট দেওয়ার মতো আর কোনো জায়গা নেই।  

রাজউক সূত্রের খবর, ২০২৩ সালের ১৮তম বোর্ড সভাটি অনুষ্ঠিত হয় ২৭ নভেম্বর। এ বোর্ড সভাতেই অভিনেতা আরিফিন শুভর নামে ১০ কাঠা আয়তনের একটি প্লট বরাদ্দ দেওয়া হয়েছে। পরে পূর্বাচল নতুন শহর প্রকল্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা অভিনেতা আরিফিন শুভর বসুন্ধরা আবাসিক এলাকার বাড়ির ঠিকানায় চিঠি পাঠিয়ে বরাদ্দের এ সিদ্ধান্ত জানিয়ে দেন।

এ বিষয়ে আরিফিন শুভর অনুভুতি জানতে চাইলে তাকে মুঠোফোনে পাওয়া যায়নি।

Link copied!