• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০, ১৫ শা’বান ১৪৪৫

পরীর সঙ্গে মারামারির গুঞ্জন, যা বললেন রাজ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২০, ২০২৩, ০৩:৩৯ পিএম
পরীর সঙ্গে মারামারির গুঞ্জন, যা বললেন রাজ
রাজ-পরী, ছবি: সংগৃহীত

রাজ-পরীর এক হওয়ার ঘটনা যখন আলোচনা-সমালোচনার তুঙ্গে ঠিক সেসময় জানা গেল অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রাজ। রক্তাক্ত মাথা নিয়ে চিকিৎসাধীন ঢাকাই সিনেমার এই অভিনেতা। একইসঙ্গে পরীমনিও হাসপাতালে ভর্তি হয়েছেন। একসঙ্গে তারকা দম্পতির হাসপাতালে ভর্তি নিয়ে বিনোদনপাড়ায় শুরু হয়েছে নানান গুঞ্জন। এসব বিষয়ে ‘সংবাদ প্রকাশের’ সঙ্গে একান্ত ফোনালাপে মুখ খুলেছেন রাজ।

বিনোদন পাড়ার গুঞ্জন রয়েছে শুক্রবার রাজধানীর নিকেতনে পরীমনির সঙ্গে আপনার মারামারি হয়েছে, এর সত্যতা আছে কিনা? এমন প্রশ্নের জবাবে রাজ বলেন, “আমি এ বিষয়ে কোনো কিছুই বলতে চাচ্ছি না। মানুষ যা বলছে বলুক, আমি এগুলো নিয়ে কোনো ধরনের স্টেটমেন্টও দিতে চাইনা।”  

এসময় মাথার সেলাই নিয়ে জানতে চাওয়া হলে বিষয়টি এরিয়ে যান রাজ। তিনি বলেন, “এসব বিষয় নিয়ে আপনারা পরীকে জিজ্ঞাসা করলেই ভালো হবে।”   তবে, আগের থেকে ভালো আছেন বলে নিশ্চিত করেন রাজ।

২০২১ সালে নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় কাজ করার সময় পরিচয় হয় রাজ-পরীমণির। পরিচয় থেকে প্রেম ও ভালোবাসার সম্পর্ক এবং পরবর্তী সময়ে সেই সম্পর্ক গড়ায় বিয়েতে। ২০২২ সালের জানুয়ারি তারা পারিবারিক আয়োজনে বিয়ে সম্পন্ন করেন। একই বছরের ১০ আগস্ট পুত্রসন্তানের মা হন অভিনেত্রী পরীমনি।

 

 

 

 

 

Link copied!