• ঢাকা
  • বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০, ১১ শা’বান ১৪৪৫

ঢাকায় এসে বিব্রত ঋতুপর্ণা সেনগুপ্ত


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৩, ০৩:৫০ পিএম
ঢাকায় এসে বিব্রত ঋতুপর্ণা সেনগুপ্ত
ঋতুপর্ণা সেনগুপ্ত, ছবি: সংগৃহীত

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। নতুন সিনেমা ‘স্পর্শ’র শুটিং করতে এসেছেন বাংলাদেশে। তবে, এবার বাংলাদেশে এসে বেশ বিব্রতকর পরিস্থিতি পড়লেন এই অভিনেত্রী। ঢাকায় এসে সংবাদকর্মীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার সময় বয়স নিয়ে প্রশ্ন করায় চরম বিরক্তি প্রকাশ করেন এই গুণী অভিনেত্রী। এমনকি বয়স নিয়ে জিজ্ঞেস করা প্রশ্নটি প্রচার করতে বারণ করার সত্ত্বেও ফলাও করে সেই অংশটি প্রচার করাতে বিস্মিত এই অভিনেত্রী।

দেশের একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ঋতুপর্ণা বলেন, “একজন সুপারস্টারের সঙ্গে কীভাবে প্রশ্ন করতে হয় এই সম্পর্কে যার ধারণা নেই সে এমন প্রশ্ন করে। এ ধরনের ইয়োলো জার্নালিজমকে আমি সাপোর্ট করি না। এগুলোকে বলে স্টুপিড জার্নালিজম। ২০-৩০ বছর ধরে একজন আর্টিস্ট কত স্ট্রাগলের বিনিময়ে এই জায়গায় আসে তার কোনো ধারণা নেই। এ কারণে স্টুপিড প্রশ্নের কোনো উত্তর দেব না। মুম্বাই বা সাউথে যদি এই ধরনের প্রশ্ন করা হতো তাহলে এই জার্নালিস্টকে বের করে দেয়া হতো।”

বিব্রতকর প্রশ্ন নিয়ে এই অভিনেত্রী বলেন, “যদি কেউ এসব প্রশ্ন করা স্মার্টনেস ভাবে তাহলে আমি মনে করি এটা বোকামি। কারণ সে জায়গা কোনোদিন নিতে পারবে না।”

বাংলাদেশের দর্শকদের প্রসঙ্গে ঋতুপর্ণা বলেন, “যখন ফেসবুক লাইভে আসি তখন শত শত মানুষ এখান থেকে ভালোবাসা জানায়। একবার বঙ্গ বাজার গিয়েছিলাম। মনে হচ্ছিল পুরো বাজারটাই যেন আমাকে ঘিরে ধরেছে। সেদিন বুঝেছিলাম এদেশের মানুষ আমাকে কতটা ভালোবাসেন। কিছুদিন আগে বঙ্গ বাজার আগুনে পুড়েছিল আমি ফেসবুকে পোস্ট দিয়ে সমবেদনা জানিয়েছিলাম।”

 

 

 

 

Link copied!