• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১, ৮ শাওয়াল ১৪৪৫

যুক্তরাষ্ট্রে ‘প্রিয়তমা’ সিনেমার রেকর্ড


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১১, ২০২৩, ০১:১৮ পিএম
যুক্তরাষ্ট্রে ‘প্রিয়তমা’ সিনেমার রেকর্ড
ছবি: সংগৃহীত

ঈদে মুক্তি পাওয়া শাকিবের সিনেমা ‘প্রিয়তমা’ দেশের হলগুলোতে ভালো সাড়া ফেলেছে। দেশের প্রেক্ষাগৃহের সঙ্গে তাল মিলিয়ে বিদেশেও দাপট দেখাচ্ছে ‘প্রিয়তমা’। ইতোমধ্যে বাংলাদেশি সিনেমা হিসেবে আমেরিকার বাজারে সর্বোচ্চ কালেকশন করা সিনেমাগুলোর মধ্যে তৃতীয় অবস্থানে চলে এসেছে শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’।  

বিষয়টি নিশ্চিত করে উত্তর আমেরিকার পরিবেশক স্বপ্ন স্কেয়ারক্রো’র প্রেসিডেন্ট মোহাম্মদ অলিউল্লাহ সজীব জানান, গত ৭ জুলাই যুক্তরাষ্ট্র ও কানাডার প্রেক্ষাগৃহে মুক্তির পর চার সপ্তাহে এর গ্রস বক্স অফিস কালেকশন ১ লাখ ২৬ হাজার ডলার। এর আগে তৃতীয় সর্বোচ্চ কালেকশনের রেকর্ড ছিল চঞ্চল চৌধুরী ও জয়া আহসান অভিনীত ‘দেবী’র দখলে (১ লাখ ২৫ হাজার ডলার)।

এদিকে বাংলাদেশি সিনেমা হিসেবে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে রীতিমতো রেকর্ড গড়েছে ‘প্রিয়তমা’। অলিউল্লাহ সজীব জানান, যুক্তরাষ্ট্রের একক কোনো প্রেক্ষাগৃহে সর্বোচ্চ আয়কারী বাংলাদেশি সিনেমা এখন এটি।

এর আগে গত ৪ জুলাই যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন শাকিব খান। সেখানে দর্শক সারিতে বসে সিনেমাটি দেখেন তিনি। এসময় তার সঙ্গে ছিলেন অভিনয়শিল্পী টনি ডায়েস, প্রিয়া ডায়েস, বন্যা মির্জা, তমালিকা কর্মকার, কাজী মারুফ, মোনালিসা, নওশীন, হিল্লোল, সংগীতশিল্পী রিজিয়া পারভীনসহ বিনোদন অঙ্গনের অনেকে। এক মাসের বেশি সময় যুক্তরাষ্ট্রে কাটিয়ে গতকাল দেশে ফিরেছেন শাকিব।

 

 

Link copied!