• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

আবারও বিয়ে করলেন গায়ক নোবেল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২০, ২০২৩, ০৪:৫২ পিএম
আবারও বিয়ে করলেন গায়ক নোবেল
মাইনুল আহসান নোবেল ও তার স্ত্রী ফারজান আরশী । ছবি: সংগৃহীত

আবারও বিয়ে করেছেন ভারতের সারেগামাপা-খ্যাত গায়ক মাইনুল আহসান নোবেল। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন এই সংগীতশিল্পী।

সোমবার (২০ নভেম্বর) ফারজান আরশী নামের এক তরুণীর সঙ্গে একটি ঘনিষ্ঠ ছবি প্রকাশ করেন নোবেল। এক ফেসবুক পোস্টে এমনটা জানিয়েছেন বিতর্কিত এই গায়ক।

এর আগে রোববার (১৯ নভেম্বর) ফেসবুকে এক তরুণীর সঙ্গে দুটি ছবি প্রকাশ করেন নোবেল। যেখানে ওই তরুণীকে আলিঙ্গনরত অবস্থায় দেখা গেছে তাকে। প্রথম ছবিতে ক্যাপশনে নোবেল লেখেন, পাশে থেকো...  এর ঠিক ঘণ্টা তিনেক পরেই সেই তরুণীকে নিয়ে নিজের ফেসবুকের প্রোফাইল দেন এই সংগীতশিল্পী। সেখানে ক্যাপশনে লেখেন, ক্যাপশন লেখা লাগবে? আরিশা...(লাভ ইমোজি)

এদিকে নোবেলের ফেসবুক স্ট্যাটাসের মন্তব্যের ঘর থেকে জানা গেছে, নোবেলের স্ত্রী ফারজান আরশী খুলনার একজন ব্লগার। তার স্বামীও ছিলেন একজন ফুড ব্লগার। তবে এবার এই আরশীকেই বিয়ে করলেন নোবেল। তবে আরশী আগের স্বামীকে ডিভোর্সের পর নোবেলকে বিয়ে করেছেন কিনা তা এখনো জানা যায়নি।

এর আগে ২০১৯ সালের ১৫ নভেম্বর নোবেলের সঙ্গে বিয়ে হয় মেহরুবা সালসাবিল মাহমুদের। বিয়ের কয়েক বছর পরেই নোবেলকে ডিভোর্স দেন সালসাবিল। সেসময় এই গায়কের স্ত্রী অভিযোগ করেন, নোবেল মানসিকভাবে অসুস্থ, মাদকাসক্ত, আমাকে নানাভাবে নির্যাতন করত। এরপরে নানা বিতর্কে মাঝেমধ্যেই আলোচনায় আসেন এই সংগীতশিল্পী।  

Link copied!