• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

আপত্তিকর ভিডিও নিয়ে মুখ খুললেন রাশমিকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ৭, ২০২৩, ০৮:০০ পিএম
আপত্তিকর ভিডিও নিয়ে মুখ খুললেন রাশমিকা
ছবি : সংগৃহীত

সম্প্রতি নেটদুনিয়ায় অভিনেত্রী রাশমিকা মান্দানারের আপত্তিকর একটি ভিডিও ভাইরাল হয়েছে। ইতোমধ্যে ভিডিওটি নিয়ে শোরগোল পড়ে গেছে নেটিজেনদের মাঝে। যদিও এটি ডিপফেক ভিডিও। কিন্তু দেখে আপাতদৃষ্টিতে তা বোঝা কঠিন। এক নারী খোলামেলা পোশাক পরে লিফটে ঢুকলেন, যার চেহারা অবিকল রাশমিকার মতো। আপাতদৃষ্টিতে যে কেউ তাকে রাশমিকা বলে ভুল করতে পারেন। এবার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন তিনি।

সোমবার (৬ নভেম্বর) সন্ধ্যায় ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট দিয়েছেন রাশমিকা। ওই পোস্টে তিনি লিখেছেন, “নেটদুনিয়ায় আমার ডিপফেক ভিডিও ছড়িয়ে পড়ার বিষয় নিয়ে কথা বলতে ভীষণ খারাপ লাগছে। সত্যি বলতে বিষয়টি নিয়ে আমি শঙ্কিত। আর এই শঙ্কা শুধু নিজের জন্য না, বরং তাদের প্রত্যেকের জন্য, যারা প্রযুক্তির অপব্যবহারের কারণে বিভিন্নভাবে ক্ষতির মুখে পড়েছেন।”

সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি আরও লেখেন, “আজ একজন নারী ও অভিনেত্রী হিসেবে আমি, আমার পরিবার, বন্ধু-বান্ধব, শুভাকাঙ্ক্ষীদের কাছে কৃতজ্ঞ, যারা আমাকে এই সময়ে সমর্থন করে পাশে দাঁড়িয়েছেন। কিন্তু এই ঘটনা যদি আমার স্কুল কিংবা কলেজ জীবনে ঘটত, তাহলে আমি কীভাবে বিষয়টি সামাল দিতাম তা কল্পনাও করতে পারছি না। আমাদের সবার উচিত সমষ্টিগতভাবে এই ধরনের সমস্যা নিয়ে কথা বলা।”

সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিয়ে তীব্র সমালোচনা করছেন সবাই। এমনকি এই বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়ার জোর দাবি জানিয়েছেন অমিতাভ বচ্চনও।

আগামী ১ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে রাশমিকা অভিনীত সিনেমা ‘অ্যানিমেল’। এতে রণবীর কাপুরের সঙ্গে অভিনয় করেছেন তিনি। সিনেমাটি নির্মাণ করেছেন সন্দীপ রেড্ডি। এটি প্রযোজনা করেছেন গুলশান কুমার।

Link copied!