• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

পিছিয়ে গেল রণবীরের অ্যানিমেল সিনেমার মুক্তি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৩, ২০২৩, ১১:৪০ এএম
পিছিয়ে গেল রণবীরের অ্যানিমেল সিনেমার মুক্তি

টিজার প্রকাশের পর থেকেই দারুণ আলোচনায় থাকা রণবীর কাপুরের ‘অ্যানিমেল’ সিনেমাটির মুক্তি পিছিয়ে দেওয়া হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদন থেকে এ তথ্য পাওয়া গেছে।

সংবাদমাধ্যমটি জানায়, আগামী ১১ আগস্ট মুক্তির দিন ধার্য করা থাকলেও সিনেমাটির মুক্তি পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। সন্দীপ ভাঙ্গা পরিচালিত এই সিনেমাটি ১১ আগস্টের বদলে ডিসেম্বরে মুক্তি পাবে।

মুক্তির তারিখ পেছানের প্রসঙ্গে সিনেমাটির নির্মাতারা জানিয়েছেন, ভিএফক্স নিয়ে আরো কাজ প্রয়োজন। তাই এখনই মুক্তি পাবে না সিনেমাটি।

নতুন করে ১ ডিসেম্বরকে এই সিনেমার নতুন মুক্তির দিন হিসেবে ঘোষণা করা হয়েছে। এর ঠিক তিন সপ্তাহ আগেই মুক্তি পাবে ‘টাইগার ৩’। ফলে আশা করা হচ্ছে বক্স অফিসে প্রভাব ফেলতে বিশেষ অসুবিধা হবে না রণবীরের সিনেমাটির। একই সঙ্গে বড়দিনে মুক্তি পাবে শাহরুখ ও রাজকুমার হিরানির ‘ডানকি’। তার মানে, ব্যবসা করার জন্য দুই দিকেই ভালো সময় পেয়ে যাবে এই সিনেমাটি।

অ্যানিমেল সিনেমায় প্রথমবার জুটি বেঁধেছেন রণবীর কাপুর ও রাশমিকা মান্দানা। এতে আরও অভিনয় করেছেন অনিল কাপুর ও ববি দেওল। এই সিনেমার মাধ্যমেই প্রথমবারের মতো ধুন্ধুমার অ্যাকশন অবতারে হাজির হচ্ছেন রণবীর। পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙার এই সিনেমা প্রযোজনা করছেন গুলশান কুমার।

 

Link copied!