• ঢাকা
  • বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০, ১১ শা’বান ১৪৪৫

একসঙ্গে আছেন রাজ-পরী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২৩, ২০২৩, ০৩:৪৬ পিএম
একসঙ্গে আছেন রাজ-পরী
রাজ-পরী, ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার তারকা দম্পতি চিত্রনায়ক শরীফুল রাজ ও নায়িকা পরীমনির সম্পর্ক নিয়ে আলোচনা সব সময় তুঙ্গে থাকে। হঠাৎ করেই তাদের মধ্যে মিলে যাওয়ার পরপরই আবার দুজনের সংসারে বিচ্ছেদের গুঞ্জন শোনা যায়। তবে সেসব গুঞ্জন নিয়ে দুঃখ প্রকাশ করেছেন পরীমনির স্বামী শরীফুল রাজ।

সংবাদমাধ্যমকে শরীফুল রাজ বলেন, “আমি ও পরীমনি ঠিকঠাক আছি। আমাদের মধ্যে কোনো সমস্যা নেই। ওর জ্বর হয়েছিল। এখন সুস্থ আছে। আমরা বর্তমানে বসুন্ধরার বাসাতেই একসঙ্গে রয়েছি।”

এই অভিনেতা বলেন, “আমার যা ঘটেনি, তাই ছড়িয়ে দেওয়া হয়েছে। এটি খুবই দুঃখজনক। এসব শুনে-দেখে আমি কষ্ট পাচ্ছি। আমার ও পরীর মধ্যে কিছু ঘটলে যখনই ঠিক করতে যাই, তখনই কোনো না কোনো সমস্যা তৈরি করা হয়। আমি এসব নিয়ে খুবই বিরক্ত।”

দাম্পত্য জীবনে টানাপোড়েনের কারণে বেশ কয়েক মাস ধরে আলাদা থাকছেন রাজ ও পরী। এই দম্পতির সন্তান রাজ্যর প্রথম জন্মদিন উপলক্ষে ১০ আগস্ট রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে আয়োজিত অনুষ্ঠানে অনেক তারকার দেখা মিললেও রাজের দেখা মেলেনি।

এদিকে গত সপ্তাহে পরীমনি-রাজের সন্তানের প্রথম জন্মবার্ষিকী উদযাপন করেছে টি এম ফিল্মস। যেখানে উপস্থিত ছিলেন গায়ক গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস ও তার স্ত্রী টি এম ফিল্মসের চেয়ারপারসন ফারজানা মুন্নি। সেখানেই সন্তানকে নিয়ে হাজির হয়েছিলেন রাজ-পরী।

এর এক দিন পরেই রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন রাজ ও পরীমনি, যা নিয়ে শুরু হয় তাদের বিচ্ছেদের গুঞ্জন। 

Link copied!