• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

বিয়ের পিঁড়িতে বসছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২, ০৩:১২ পিএম
বিয়ের পিঁড়িতে বসছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা!

টালিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ে। অন্যদিকে এই টালিউড ইন্ডাস্ট্রিরই জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। এই দুই তারকা একসময় একের পর এক জুটি বদ্ধ হয়ে করেছেন সুপারহিট বেশ কিছু সিনেমা। তাদের কাঁধেই ভর করে এগিয়ে গেছে টালিউড ইন্ডাস্ট্রি।

সময়ের পরিক্রমায় দু‍‍`জন দু‍‍`জনের থেকে অনেক দূরে চলে গিয়েছেন। কাজ করছিলেন আলাদা। তবে আবার এক হতে চলেছেন তারা। শোনা যাচ্ছে, এবার এক হচ্ছেন বিবাহ বন্ধনে। বোন পল্লবী চট্টোপাধ্যায়ের ঘটকালিতেই অবশেষে ঋতুপর্ণাকে বিয়ে করছেন প্রসেনজিৎ। বিয়ের তত্ত্বাবধানে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্তর ম্যানেজার মোহর ও শর্মিষ্ঠা মুখোপাধ্যায়। কিছুদিন আগেই তাঁদের বিয়ের নিমন্ত্রণপত্র প্রকাশ্যে আসে কিন্তু সেখানে উল্লেখ ছিল না বিয়ের দিনের।

সোমবার (২৬ সেপ্টেম্বর) দিন বিয়ের তারিখ ঘোষণা করলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তাহলে কী চতুর্থ বিয়ে করতে চলেছেন সুপারস্টার। কিছুদিন আগেই ছবির প্রচারে যিনি নিজের তিনটে বিয়ে নিয়ে মজা করছিলেন, তিনি চতুর্থ বিয়ের সিদ্ধান্ত নিয়ে নিলেন! আসলে এই সবের পিছনে রয়েছে অন্য কারণ।

কিছুদিন আগেই সামনে এসেছিল একটি ভিডিও,  সেখানে দেখা যাচ্ছে,  ঘর বন্ধ, সেখানে হঠাৎ-ই ‍‍`ঋতু ঋতু‍‍` করে ডাকাডাকি শুরু করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সেই ডাকা উপেক্ষা করতে পারেননি ঋতুপর্ণা। সামনে এসে বললেন, ‍‍`আরে কী হল, এত চেঁচামিচি করছ কেন?‍‍` সে সময় প্রসেনজিৎ বলেন, এবার বিয়ের ডেটটা কি ঠিক করা উচিত নয়? লজ্জায় তখন লাল হয়ে গেলেন ঋতু।

তখন ঋতুপর্ণার বলে উঠেন, ‍‍`কী আজেবাজে বকছ! বিয়ের ডেট আমাদের, ছেলে বড় হয়ে গেছে, মেয়ে বড় হয়ে গেছে। আমাদের বিয়ের ডেট!‍‍` তখন প্রসেনজিৎ বলেন, ‍‍` আরে আমাদের বিয়ের ডেটের কথা থোড়ি বলছি! আরে ভিতরে...‍‍` ব্যস এরপর আর শোনা যায়নি। প্রসেনজিৎ তখন ঘর ছেড়ে বেরিয়ে যান। লজ্জা পেয়ে ঘর ছাড়েন ঋতুপর্ণাও। সেখান থেকে জোরালো হয়েছিল জল্পনা।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অবশেষে ঘোষণা করলেন বিয়ের দিন। আগামী ২৫ নভেম্বর প্রসেনজিৎ ও ঋতুপর্ণার বিয়ে। প্রসেনজিৎ তাহলে এবার ৪ নম্বর বিয়েটা সেরেই ফেলছেন! সবাই অবাক হলেও আসল ঘটনা এটা নয়। সত্যিটা হলো, খুব শীঘ্রই আসছে প্রসেনজিৎ-ঋতুপর্ণার নতুন সিনেমা। এটা তাদের আগামী সিনেমার প্রচারের জন্য তৈরি একটি ভিন্নধর্মী ভিডিও।

আগামী ২৫ নভেম্বর বড়পর্দায় মুক্তি পেতে চলেছে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’।

 

Link copied!