• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

ফেরদৌসকে প্রধানমন্ত্রী অনেক ভালোবাসেন : ইলিয়াস কাঞ্চন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০২৩, ০৯:৪৩ এএম

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন চিত্রনায়ক ফেরদৌস। নৌকার মাঝি হওয়ার পর শনিবার (১৬ ডিসেম্বর) দুপুরে বাংলাদেশর চলচ্চিত্রশিল্পী ও শিল্পী সমাজের পক্ষে থেকে তাকে সংবর্ধনা দেয়া হয়। সেখানে কথা বলতে গিয়ে ফেরদৌসকে কিছু পরামর্শ দেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন।

ইলিয়াস কাঞ্চন বলেন, “ঢাকা ১০ আসনের মত একটি গুরুত্বপূর্ণ আসনে প্রধানমন্ত্রী তোমাকে মনোনয়ন দিয়েছেন। তুমি এই আসনের মানুষগুলোর কথা চিন্তা করবে। আমি আগেই বলেছি, অনেক রক্তের বিনিময়ে আমাদের এই দেশ স্বাধীন হয়েছে। শহীদ-বুদ্ধিজীবীদের যেভাবে সন্মান দেওয়া দরকার ছিলো আমরা কিন্তু সেভাবে সন্মান দিতে পারিনা। ৫২ বছর পার হয়ে গেছে কিন্তু শহীদ-বুদ্ধিজীবীদের চাওয়া-পাওয়াকে আমরা পূরণ করতে পারিনি। শহীদ-বুদ্ধিজীবীদের কথা চিন্তা করে যতটুকু সামর্থ্য আছে ততটুকু দিয়েই তোমার কর্মকে সমাধান করবে। বড় ভাই হিসেবে এটাই আমার চাওয়া।”

ঢাকাই সিনেমার সফল এই অভিনেতা আরও বলেন, “আপনারা জানেন আমি কোন রাজনীতির সঙ্গে জড়িত না। কারণ আমি (নিরাপদ সড়ক চাই) আন্দোলন করি, সেটার জন্য আমাকে অনেক ধর্য্যধারণ করতে হয়। অনেক আগেই ছোটভাই ফেরদৌসকে আমি বলেছিলাম- তুমি আসছো। আমার জানাই ছিলো ফেরদৌসকে প্রধানমন্ত্রী অনেক ভালোবাসেন। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমি ধন্যবাদ জানাই।”

এসময় ফেরদৌস বলেন, “আমাকে এই সম্মান জানানোর জন্য সত্যিই আমি আনন্দিত। আমার বন্ধু ও সহকর্মীদের পাশে পেয়ে অভিভূত। মাননীয় প্রধানমন্ত্রীর কল্যাণে আমি ঢাকা-১০ আসনের মনোনয়ন পেয়েছি। আপনাদের সবাইকে আমি আমার পাশে চাই, সামনে চাই। আমি চাই আপনারা আমাকে যেভাবে পথ দেখিয়ে সামনে এগিয়ে নিয়ে গেছেন, আগামীতেও ঠিক সেভাবেই এগিয়ে নিয়ে যাবেন।”

সংবর্ধনা অনুষ্ঠানে অভিননেত্রী অঞ্জনা, সুজাতা, নতুন, নিপুণ আক্তার, অভিনেতা ইলিয়াস কাঞ্চন, রিয়াজ, পরিচালক কাজী হায়াত, দেলোয়ার জাহান ঝন্টু, মুশফিকুর রহমান গুলজার, শাহীন সুমন, শাহীন কবীর টুটুলসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

Link copied!