• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

তরুণীর সঙ্গে ছবি পোস্ট, আলোচনায় নোবেল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২০, ২০২৩, ১১:৪৯ এএম
তরুণীর সঙ্গে ছবি পোস্ট, আলোচনায় নোবেল

ভারতের সারেগামাপা-খ্যাত গায়ক মাইনুল আহসান নোবেল। আলোচনা-সমালোচনা যার নিত্যদিনের সঙ্গী। ক্যারিয়ারের শুরু থেকেই নানা বক্তব্য ও কর্মকাণ্ডে বিতর্কে থাকেন এই সংগীতশিল্পী। হঠাৎ করে সামাজিক যোগাযোগমাধ্যমে এক তরুণীর সঙ্গে ছবি পোস্ট করে আবারও আলোচনায় এসেছেন বিতর্কিত এই সংগীতশিল্পী।

রোববার (১৯ নভেম্বর) ফেসবুকে এক তরুণীর সঙ্গে দুটি ছবি প্রকাশ করেন নোবেল। যেখানে ওই তরুণীকে আলিঙ্গনরত অবস্থায় দেখা গেছে তাকে। প্রথম ছবিতে ক্যাপশনে নোবেল লেখেন, পাশে থেকো...  এর ঠিক ঘণ্টা তিনেক পরেই সেই তরুণীকে নিয়ে নিজের ফেসবুকের প্রোফাইল দেন এই সংগীতশিল্পী। সেখানে ক্যাপশনে লেখেন, ক্যাপশন লেখা লাগবে? আরিশা...(লাভ ইমোজি)

গায়ক মাইনুল আহসান নোবেলের ফেসবুক প্রোফাইল। 

এদিকে এই তরুণীকে দেখে ভক্তদের মনে নানা প্রশ্ন সৃষ্টি হয়েছে। নোবেলের ওই পোস্টের মন্তব্য থেকে জানা গেছে, মেয়েটির নাম আরিশা। তার বাড়ি খুলনায়। সামাজিক যোগাযোগমাধ্যমে গায়কের সঙ্গে পরিচয় তার। এরপর একাধিকবার নড়াইলে দু’জনে দেখাও করেছেন। বর্তমানে নোবেলের সঙ্গে এই তরুণীর প্রেমের গুঞ্জন রয়েছে।

এর আগে ২০১৯ সালের ১৫ নভেম্বর নোবেলের সঙ্গে বিয়ে হয় মেহরুবা সালসাবিল মাহমুদের। বিয়ের কয়েক বছর পরেই নোবেলকে ডিভোর্স দেন সালসাবিল। সেসময় এই গায়কের স্ত্রী অভিযোগ করেন, নোবেল মানসিকভাবে অসুস্থ, মাদকাসক্ত, আমাকে নানাভাবে নির্যাতন করত। এরপরে নানা বিতর্কে মাঝেমধ্যেই আলোচনায় আসেন এই সংগীতশিল্পী।  

Link copied!