• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

হাসপাতালে আঁখি, রক্তের সন্ধানে পরীমনি-নিরব-সজল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৩, ০১:৩০ পিএম
হাসপাতালে আঁখি, রক্তের সন্ধানে পরীমনি-নিরব-সজল

ছোট পর্দার অভিনেত্রী শারমিন আঁখির শরীরের ৩৫ শতাংশ পুড়ে গেছে। বর্তমানে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

জানা গেছে, সোমবার (৩০ জানুয়ারি) সকালে আঁখির জন্য চার ব্যাগ রক্তের প্রয়োজন। তার রক্তের গ্রুপ ‘বি পজিটিভ’ (B+)। এই অভিনেত্রীর জন্য রক্তের সন্ধানে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন তারকারা। তাদের মধ্যে রয়েছেন চিত্রনায়িকা পরীমনি, চিত্রনায়ক নিরব ও ছোট পর্দার তারকা অভিনেতা সজল। এছাড়াও আঁখির সহকর্মী ও শুভানুধ্যায়ীদের অনেকেই রক্তের খোঁজে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

পরীমনি তার ফেসবুক পেজে লিখেছেন, “অভিনেত্রী শারমিন আঁখির জন্য চার ব্যাগ বি পজিটিভ রক্তের প্রয়োজন৷ আগ্রহীদের এই নম্বরে (০১৭১১৭১৩৭৩৪) যোগাযোগ করার অনুরোধ রইল। আল্লাহ সহায় হোন।”

একই পোস্ট করে চিত্রনায়ক নিরব লিখেছেন, “কারও রক্তের গ্রুপ মিলে গেলে এগিয়ে আসবেন প্লিজ৷” অভিনেতা সজলও রক্তের সন্ধানে সেটি পোস্ট করেছেন।

আঁখির স্বামী নির্মাতা রাহাত কবির গণমাধ্যমকে জানিয়েছেন, আঁখি মিরপুরের একটি শুটিং হাউজে টেলিফিল্মের শুট করছিলেন। সেই শুটিং সেটে আঁখি মেকআপ নিয়ে ওয়াশরুমে যান চুল ঠিক করতে। হেয়ার স্টেটমেন্ট অন কিংবা অফ করতে গিয়ে এ ঘটনাটি ঘটে।

Link copied!