• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫

এক সিনেমায় পরমব্রত-অনুপম, নায়িকা স্বস্তিকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০২৩, ১২:০৬ পিএম
এক সিনেমায় পরমব্রত-অনুপম, নায়িকা স্বস্তিকা
পরমব্রত-স্বস্তিকা-অনুপম। ছবি: সংগৃহীত

বিনোদন দুনিয়ার হিসাব নিকাশই আলাদা। কোনো সম্পর্ক, কোনো বিবাদই এখানে চিরস্থায়ী নয়। ওপার বাংলার সৃজিত মুখার্জি এবং দেবের সম্পর্ক যে খুব মধুর, এমনটা কেউই বলবে না। কিন্তু সব ঝামেলা সরিয়ে রেখে জুন মাসে দু’জনে জানিয়েছিলেন, তারা একসঙ্গে সিনেমা করবেন। সম্প্রতি অনুপম রায়ের প্রাক্তন স্ত্রীকে বিয়ে করেছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। এমন খবরে নেটিজেনদের মনে যখন প্রশ্ন তাহলে কি পরমব্রত-অনুপমের দ্বন্ধ এবার শুরু হবে! ঠিক সেসময় সব গুঞ্জন উড়িয়ে দিয়ে সৃজিত মুখার্জি পরিচালিত নতুন সিনেমায় একসঙ্গে কাজ করবেন পরমব্রত ও অনুপম।

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে জানানো হয়েছে, সৃজিত মুখার্জি পরিচালিত ‘টেক্কা’ সিনেমায় সংগীতের দায়িত্বে রয়েছেন অনুপম রায়। এ সিনেমায় দেব ও রুক্মিণী মৈত্র তো থাকছেনই, সঙ্গে যোগ দিচ্ছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং স্বস্তিকা মুখার্জি। জানুয়ারি মাস থেকে ‘টেক্কা’র কাজ শুরু হওয়ার কথা।

এদিকে একটা সময়ে স্বস্তিকা ও পরমব্রতর সম্পর্কও তেমন ভালো ছিল না। কিন্তু তার পরেও তারা ‘শাহজাহান রিজেন্সি’ এবং গত বছর ‘শিবপুর’ সিনেমা করেছিলেন। সেভাবে অনুপম এবং পরমব্রতর মধ্যে আগেকার হৃদ্যতা নেই। তবে কাজের পথে যে সেটা অন্তরায় হয়নি, তা স্পষ্ট।

এর আগে গত ২৭ নভেম্বর দুপুরে পরিবারের উপস্থিতিতে যোধপুর পার্কে পরমব্রতের বাড়িতেই আইনিভাবে বিয়ে সারেন টালিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও গায়িকা পিয়া চক্রবর্তী। যা নিয়ে শুরু হয় নানা আলোচনা-সমালোচনা।

Link copied!